এমভি আবদুল্লাহর চিফ অফিসারের পরিবারের উপর হামলার অভিযোগ

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ২৬ মে, ২০২৪ at ১২:৪৯ পূর্বাহ্ণ

এমভি আবদুল্লাহর চিফ অফিসার আতিকুল্লাহ খানের পরিবারের উপর হামলা ও বাড়িঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৫ মে) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হাটহাজারী পৌরসভার ৬নং ওয়ার্ডের ফটিকা এলাকায় এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতিকুল্লাহর শ্বশুর মোহাম্মদ ফরিদ মিয়া (৬১) বাদী হয়ে শনিবার রাতে দুইজনের নাম উল্লেখ ও আরো কয়েক জনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণে জানা যায়, বাদী দীর্ঘদিন ধরে এই এলাকায় বসবাস করে আসছে। কিন্তু বিবাদীগণ বিভিন্ন সময়ে তাকে এবং তাঁর পরিবারের লোকজনকে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল। শনিবার সন্ধ্যার দিকে বিবাদীদ্বয় বাদী ও তার মেয়ে ফিরোজা আক্তারকে কিল ঘুষি মারে এবং শারীরিকভাবে লঞ্চিত করে এবং তার মালিকানাধীন ভাড়ার ঘর ভাংচুর করে।

বাদী এবং তাঁর মেয়ের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বিবাদীগণ পালিয়ে যায়।

আতিকুল্লাহ খান জানান, বিবাদীগণ তাদের নানাভাবে হুমকি ধমকি দিচ্ছিল। শনিবার তাদের উপর আক্রমণ করে। তারা কোন রকমে আত্মরক্ষা করেছে।

বিষয়টি জানার জন্য শনিবার রাতে থানার ওসি মোঃ মনিরুজ্জামানকে ফোন করলে তিনি জানান, ঘটনার বিষয়ে মোহাম্মদ ফরিদ মিয়া নামে এক ব্যাক্তি থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পূর্বে খবর পাওয়া মাত্র তিনি থানা থেকে ফোর্স পাঠিয়েছেন ঘটনা তদন্ত করতে।

তিনি বলেন, বিষয়টি একান্ত তাদের পারিবারিক। বড় ভাইয়ের মেয়ের জামাইয়ের সাথে ছোট ভাইয়ের মেয়ের জামাইয়ের। তিনি বিরোধীয় বিষয় মিমাংসা জন্য চেষ্ঠা করছেন। যেহেতু বিষয়টি তাদের পারিবারিক।

পূর্ববর্তী নিবন্ধরেকর্ড গড়া জয়ে হোয়াইটওয়াশ এড়াল বাংলাদেশ
পরবর্তী নিবন্ধমেয়ের বিয়ে দেয়া হলো না আবছারের, ঘাতক বাসেই প্রাণ গেল তার