লোহাগাড়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে আহত ১

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ১২ জানুয়ারি, ২০২২ at ১০:০৮ অপরাহ্ণ

লোহাগাড়ার আধুনগরে যাত্রীবাহী বাসের সাথে পণ্যবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালক আহত হয়েছেন। তার নাম আলী আকবর(৫০)। তিনি পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকার বাসিন্দা।

আজ বুধবার (১২ জানুয়ারি) রাত ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বোর্ড অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রামমুখী মীর ফুডস ইন্ডাস্ট্রিজের পণ্যবাহী কাভার্ডভ্যানের (চট্টমেট্রো-ম-৫১-১৪৭৩) সাথে বিপরীতমুখী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের (চট্টমেট্রো-ব-১১-০৭৯৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত হন কাভার্ডভ্যান চালক।

স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন।

কাভার্ডভ্যানের সহকারী মো. রিয়াদ জানান, কক্সবাজারে মীর ফুডস কোম্পানির মালামাল ডেলিভারি দিয়ে চট্টগ্রাম ফেরার পথে বিপরতীমুখী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যান চালক আহত হন। তাকে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার এসআই বাবুল মিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি ২টি উদ্ধার করা হয়। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হবে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধফুটপাতে নির্মাণ সামগ্রী, ৯ ব্যবসায়ীকে জরিমানা
পরবর্তী নিবন্ধনন্দনকাননে কলেজ ছাত্রের আত্মহত্যা