লায়ন্স ক্লাব অব চিটাগং অনুকরণীয় সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে

চান্দগাঁওয়ে অক্টোবর সেবা কার্যক্রমে লায়ন্স জেলা গভর্নর

| শুক্রবার , ১৪ অক্টোবর, ২০২২ at ৯:৩৬ পূর্বাহ্ণ

অন্তহীন ভালোবাসায় কম সৌভাগ্যবান মানুষের চক্ষুপরীক্ষা, খতনা ক্যাম্প, সেলাই মেশিন, হুইল চেয়ার ও গাছের চারা বিতরণ, নাক ও কর্ণছেদন, খাদ্যবিতরণ সহ একগুচ্ছ সেবা কর্মকাণ্ডে পাশাপাশি ডেঙ্গু, শৈশব ক্যান্সার ও পলিথিন বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণের মতো অভূতপূর্ব ও অনুকরণীয় সেবা কার্যক্রম চালিয়ে যাবার জন্য লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের ভূয়সী প্রশংসা করেছেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের গভর্নর লায়ন শেখ শামসুদ্দীন সিদ্দিকী।
লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের অক্টোবর সেবা কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন দৈনিক আজাদী সম্পাদক ও একুশে পদকজয়ী সাংবাদিক পিডিজি লায়ন এম এ মালেক। লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের উদ্যোগে এবং হাজী আমিনুর রহমান স্মৃতি সংসদ, গাউসিয়া কমিটি বাংলাদেশ, চান্দগাঁও খোলাপাড়া শাখা, লিও ক্লাব অব চিটাগং ও লিও ক্লাব অব চিটাগং এরিস্টোক্রেসী কেমব্রিয়ানের সহযোগিতায় লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের সভাপতি লায়ন এম সোহেল খানের সভাপতিত্বে এবং ক্লাবের প্রাক্তন সভাপতি ও জোন চেয়ারপার্সন লায়ন আবু নাসের রনির পরিচালনায় চান্দগাঁও খাজা রোডস্থ খোলাপাড়া মসজিদ প্রাঙ্গণে অক্টোবর সেবা কর্মসূচি অনুষ্ঠিত হয়।
সেবা কার্যক্রমে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ চৌধুরী, অক্টোবর র‌্যালি আয়োজক কমিটির মেম্বার সেক্রেটারি ও রিজিয়ন চেয়ারপার্সন (হেডকোয়াটার্স) লায়ন মির্জা মোহাম্মদ জাহিদ হোসেন, লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের জয়েন্ট কেবিনেট সেক্রেটারি লায়ন বেলাল উদ্দীন চৌধুরী।
বক্তব্য রাখেন লায়ন্স জেলা ৩১৫-বি৪, বাংলাদেশের কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন ও ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন ডা. গোপাল ভট্টাচার্য, গাউছিয়া কমিটি বাংলাদেশ চান্দগাঁও খোলাপাড়া শাখার সভাপতি ইউনুস চৌধুরী, ক্লাবের দ্বিতীয় সহসভাপতি লায়ন বাবুল কান্তি লালা, ডিস্ট্রিক্ট অবজারভার ও ক্লাব ও সার্ভিস কমপ্লেক্সের জয়েন্ট সেক্রেটারি ডিজাইনার লায়ন ইসমাইল চৌধুরী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন মোহাম্মদ শহীদুল ইসলাম টিটু, নাজমুল শাকের, মোহাম্মদ সেকান্দর, লিও ইরফান মোস্তফা, সাখাওয়াত হোসেন, বক্কর, হালিম, আজাদ, মুসা, শহীদ, আসিফ, অদিতি বড়ুয়া, নাজমুল হোসাইন আলেপ, শেখ মুনতাসির মামুন, রূপালি আক্তার, ইমদাদুল ইসলাম সৌরভ, নাজমুল হাসান, আহসানুল ইসলাম শিকদার, মাহমুদুন নবী, এমরান খান মেহেদী, সারওয়ার আলম সিয়াম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমুর্তজা বশীর প্রজন্মকে আলোকিত হওয়ার সুযোগ করে দিয়েছেন
পরবর্তী নিবন্ধসরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ থাকার আহ্বান