লামায় বন্যহাতির আক্রমণে দুজন নিহত

লামা প্রতিনিধি | শনিবার , ৫ নভেম্বর, ২০২২ at ৫:৫৫ পূর্বাহ্ণ

লামায় বন্যহাতির আক্রমণে বৃদ্ধাসহ দুজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে উপজেলার আজিজনগর ইউনিয়নের সোহরাব পাড়া, জামালপাড়া ও মগবাজারে একটি দলছুট বন্য হাতির হামলায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- খোদেজা বিবি (৬৫) ও আমির আলী (৫০)। এ সময় মোজাম্মেল হক বয়াতি (৬৫) নামের অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। নিহত খোদেজা বিবি সোহরাব পাড়ার বাসিন্দা মৃত ফজর আলীর স্ত্রী। আমির আলী মগবাজার এলাকার মৃত মাইন উদ্দিন গাজীর ছেলে ও স্থানীয় মগ বাজারের একজন ব্যবসায়ী।
জানা যায়, শুক্রবার সকালে গৃহস্থলীর কাজে খোদেজা বিবি পাহাড়ী ঝিরিতে গেলে সেখানে বন্য হাতির আক্রমণে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এ ঘটনার পর দলছুট বন্য হাতিটি স্থানীয় জামাল পাড়ায় ও মগবাজারে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় জামাল পাড়া এলাকার মৃত আজিজুলের ছেলে মোজাম্মেল হক বয়াতি এবং মগ বাজার এলাকার ব্যবসায়ী মো. আমির আলী গুরুতর আহত হন। স্বজনরা আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমির আলীর মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন আজিজনগর ইউনিয়ন পরিষদের সদস্য মো. সেলিম মিয়া।
আজিজনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ এনামুল হক ভুইয়া বলেন, নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন বর্তমানে দলছুট হাতিটি পার্শ্ববর্তী পাহাড়ে অবস্থান করায় তাদের মাঝে আতংক বিরাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে আফিম সহ ইউপি সদস্য আটক
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা