লামায় ডাকাতিকালে ৪ যুবক আটক

লামা প্রতিনিধি | বুধবার , ১১ মে, ২০২২ at ১০:৩৩ পূর্বাহ্ণ

লামায় ডাকাতিকালে এলাকাবাসীর সহযোগিতায় ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কুমারি এলাকার জনৈক খন্দকার ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান বাড়ি এবং তৎসংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্যদের আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দিবাগত গভীর রাতে ১০-১৫ জনের একদল ডাকাত খন্দকার ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান সংলগ্ন সড়কে ডাকাতির জন্য অবস্থান নেয়। এসময় ডাকাত দল লামাগামী একটি মোটর সাইকেল আরোহীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরবর্তীতে ডাকাত দল খন্দকার ইঞ্জিনিয়ার আজিজুল হকের বাগান বাড়িতে ঢুকে শ্রমিকদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট শুরু করে।

এসময় বাড়িতে থাকা লোকজন কৌশলে পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফাঁকা গুলি ছুড়ে ডাকাত দল পালিয়ে গেলেও এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ হাবিবুর রহমান (২৪) নামের একজনকে আটক করে। পরবর্তীতে তাৎক্ষনিক অভিযান চালিয়ে পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা থেকে মো. মেহেদী হাসান (২২), মো. নাঈম উদ্দিন (২০) ও মো. আকবর হোসেন (২৮) নামের ডাকাত দলের আরো তিন সদস্যকে আটক করে।এ বিষয়ে লামা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, ডাকাতির সময় একজন ও পরবর্তীতে অভিযান চালিয়ে আরো ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় লামা থানায় মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপ্রবাহ
পরবর্তী নিবন্ধডলারের বিপরীতে টাকার মান কমল ২৫ পয়সা