রেলওয়ে ভূ-সম্পত্তি বিভাগের ভূমিসেবা অবহিতকরণ কর্মসূচি

| সোমবার , ২১ নভেম্বর, ২০২২ at ১০:৪২ পূর্বাহ্ণ

বাংলাদেশ রেলওয়ে ভূ-সম্পত্তি বিভাগ কর্তৃক প্রদত্ত ভূমিসেবা সম্পর্কিত তথ্য অবহিতকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার নগরের পাহাড়তলী রেলওয়ে স্টেশন এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তারা বলেন, মাস্টারপ্ল্যানভুক্ত ক্ষতিপূরণ নামীয় লাইসেন্স নিয়মিত করণ করতে হবে। বাজার বা স্টেশন এলাকায় একটি পার্কিংয়ের ব্যবস্থা করতে হবে।

বাজার বা স্টেশন এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা রজায় রাখতে হবে। মহাব্যবস্থাপক বলেন, রেল একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। রেলের বিপুল পরিমাণ ভূসম্পত্তি রয়েছে। যারা এসব সম্পত্তি লীজ নিয়েছেন, তাদের নিয়মিত লীজ ফি পরিশোধ করার আহবান জানান। টিকিট বিক্রিসহ অন্যান সেবা আধুনিকায়ন করে সহজ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত সেবাগ্রহীতাদের কাছ থেকে তাৎক্ষণিক মতামত নেওয়া হয়, অনেকে নানা জিজ্ঞাসার উত্তর দেন প্রধান ভূসম্পত্তি কর্মকর্তা। উপস্থিত সেবাগ্রহীতা রেল সেবা অবহিতকরণ বিষয়ে এধরনের মতবিনিময় এ-ই প্রথম। তারা সেবাগ্রহীতার মতামত গ্রহণের জন্য ভূসম্পত্তি বিভাগকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন, রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান ভূ-সম্পত্তি কর্মকর্তা সুজন চৌধুরী, বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মোহাম্মদ মাহবুবউল করিম, বিভাগীয় চিকিৎসা কর্মকর্তা আনোয়ার হোসেন, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগাউসিয়া কমিটি তাজউদ্দিন শাহ্‌ (র.) ইউনিটে মাহফিল
পরবর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বরণ ও বিদায় সংবর্ধনা