রেড-গ্রীন একাডেমিতে চসিকের করোনার টিকাদান কর্মসূচি

| শুক্রবার , ৩০ সেপ্টেম্বর, ২০২২ at ৭:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) স্বাস্থ্য বিভাগের পরিচালনায় শিশুদের করোনা ভাইরাস টিকাদান কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার আরেফিন নগরস্থ রেড-গ্রীন একাডেমি বিদ্যালয় প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় ৫ বছর ও তদুর্ধ্ব শিশুদের টিকাদানের পাশাপাশি পূর্ণ বয়স্ক ব্যক্তিদেরও টিকা প্রদান করা হয়।
শিশুদের টিকাদান কর্মসূচির উপলক্ষে একটি সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন চসিকের স্বাস্থ্য বিভাগের প্রধান ডা. সেলিম আকতার চৌধুরী। সভাপতি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের চেয়ারপারসন ও প্রাক্তন লায়ন জেলা গভর্নর লায়ন কামরুন মালেক। সভায় প্রথম বক্তব্য রাখেন রেড-গ্রীন একাডেমি বিদ্যালয়টির অধ্যক্ষ সারা তানভী। তিনি উপস্থিত সকলের সামনে বিদ্যালয়টির পরিচিতি এবং শিক্ষাকার্যক্রম তুলে ধরেন। প্রধান অতিথি সেলিম আকতার বিদ্যালয়টির শিশুতোষ ও শিক্ষা সহায়ক পরিবেশ এবং আনন্দের সাথে পাঠদান পদ্ধতির প্রশংসা করেন।
রেড-গ্রীন একাডেমি বিদ্যালয়ের সভাপতি লায়ন কামরুন মালেক তাঁর বক্তব্যে বিদ্যালয়টির বিশেষ বৈশিষ্ট্যসমূহ তুলে ধরেন এবং আশাবাদ ব্যক্ত করেন যে বিদ্যালয়টি সময়ের সাথে সাথে একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সম্মান অর্জন করবে।
উপস্থিত ছিলেন চসিকের জোনাল মেডিকেল অফিসার ডা. আকিল মাহমুদ, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং অভিভাবকবৃন্দ। এছাড়াও এলাকার কিছু বিদ্যালয় ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরাও টিকা গ্রহণের সুযোগ লাভ করে। সিটি কর্পোরেশন কর্তৃক শিশুদের টিকা দানের ২য় পর্যায় দুমাস পরে রেড-গ্রীন বিদ্যালয় প্রাঙ্গণে পুনরায় পরিচালিত হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচবি নৃবিজ্ঞান বিভাগে নবীর বরণ ও বিদায় সংবর্ধনা
পরবর্তী নিবন্ধ‘আজব হাওয়া’ নিয়ে আসছেন সৌর