রেডিসনে ঈদ শপিং ফেস্ট আজ শুরু

| বৃহস্পতিবার , ২৩ জুন, ২০২২ at ৬:৩৮ পূর্বাহ্ণ

রমজানের ঈদের রেশ কাটতে না কাটতেই আবার এল ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদ উল আযহা। ঈদে কুরবানির পশু ছাড়াও চাই নতুন জামা-কাপড় ও ঘর সাজানোর বিভিন্ন সামগ্রী। পশু কুরবানি, নতুন জামা-কাপড়, সুস্বাদু খাবার এবং উপহার বিনিময়ের সাথে এই ঈদও উদযাপন করা হয়। ভালবাসা এবং আল্লাহকে সন্তুষ্ট করার লক্ষে বন্ধু-বান্ধব এবং পরিবারের সাথে কাটানোর জন্য ঈদ একটি উপযুক্ত সময়। গ্রিষ্মের খরতাপে ঈদের কেনাকাটা করাটা দুর্বিষহ মনে হয়েছে অনেকের কাছে। অফিস, যানজট এবং ভিড়ের মধ্যে শপিং মলে দীর্ঘ লাইনে দাঁড়ানো বেশ কষ্টকর। এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনসের ঈদ শপিং ফেস্ট তেমনি একটি স্বস্তিদায়ক কেনাকাটার প্রদর্শনী।

চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউতে আজ বৃহস্পতিবার শুরু হবে এই পণ্য প্রদর্শনীর এবং সবার জন্য উন্মুক্ত থাকবে। তিন দিনব্যাপী পণ্য প্রদর্শনী প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন। পৃষ্ঠপোষকদের মধ্যে অন্যতম গোল্ড স্পন্সর মুন্নু সিরামিক এবং সিলভার স্পন্সর আহমেদ ফুড। এম অ্যান্ড এম বিজনেস কমিউনিকেশনের প্রতিষ্ঠাতা এবং সিইও মানজুমা মোর্শেদ বলেন, চট্টগ্রামের জনগণ এই ঈদ প্রদর্শনীর জন্য অধীর অপেক্ষায় থাকে। আশা করি তাদের প্রত্যাশা পূরণ করতে পারব। ঈদ শপিং ফেস্ট প্রদর্শনী সকল প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করে কেনাকাটার অভিজ্ঞতাকে সহজতর করার জন্য প্রস্তুত। কেনাকাটার জন্য ঢাকা বা দেশের বাইরে যাতায়াতের প্রয়োজনীয়তা দূর করে চট্টগ্রামের মানুষের জন্য এক ছাদের নিচে একটি সম্পূর্ণ কেনাকাটার সমাধান প্রদান করাই এই প্রদর্শনীর মূল লক্ষ্য। এই ইভেন্টটি ঢাকা, চট্টগ্রাম, দুবাই, ভারত, পাকিস্তান এবং এর বাইরেও পোর্ট সিটির প্রাণকেন্দ্রের ৫০+ প্রিমিয়াম ব্র্যান্ড নিয়ে আয়োজন করা হয়েছে।

প্রদর্শনীতে থাকছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষঙ্গিক এবং লাইফস্টাইল ব্র্যান্ডসহ বিভিন্ন পণ্যের সমাহার এবং সবার জন্য ঝামেলামুক্ত পরিবেশ নিশ্চিত করা হয়েছে যার ফলে ক্রেতারা কেনাকাটার অন্যরকম অভিজ্ঞতা উপভোগ করতে পারবে।

এই প্রদর্শনীর উল্লেখযোগ্য দিক হলো, অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলেই নারী। সেই লক্ষ্যে তাদের পুরো বছরের জন্য গ্রাহক তৈরিতে সাহায্য করে এই প্রদর্শনী। এই প্রদর্শনীর মিডিয়া পার্টনার ক্যানভাস ম্যাগাজিন, শোকেজ ম্যাগাজিন, দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড। ফটোগ্রাফি পার্টনার আর্টল্যান্ড, গিফট পার্টনার সিক্রেট রেসিপি, লজিস্টিক পার্টনার ইকুরিয়ার। আর নিউজ পার্টনার হিসেবে আছে নিউজ ২৪।

পূর্ববর্তী নিবন্ধবিনা নোটিশে পিছিয়ে গেল টিসিবির পণ্য বিক্রি
পরবর্তী নিবন্ধজলাবদ্ধতার কারণ খুঁজতে চার সদস্যের কমিটি