রাতের আঁধারে ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রি

ডিলারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

বাঁশখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ২২ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৩৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে রাতের আঁধারে ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রিয়কালে ৪ জনকে আটক করেছে প্রশাসন। এ ঘটনায় ডিলারসহ ৪ জনকে আসামি করে গতকাল বুধবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে।
সূত্র জানায়, গত মঙ্গলবার রাত ১টার সময় সাধনপুর ইউনিয়নের পূর্ব বৈলগাও এলাকায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসানের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে টিসিবির ৬৪০ লিটার সয়াবিন তেল, ৩২০ কেজি চিনি ও ৬৫০ কেজি ডাল ও ট্রাকটি জব্দ করা হয়। এ সময় ট্রাকের ড্রাইভার ও ৩ হেলপারকে আটক করা হয়। পরে তাদের সংশ্লিষ্টতা না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়। গতকাল প্রশাসনের নির্দেশে সাধনপুর ইউনিয়ন পরিষদের সচিব নোভেল ভট্টাচার্য বাদী হয়ে মেসার্স আমান এন্ড ব্রাদার্স’র মালিক আমান উল্লাহ চৌধুরী (৫৭), বিক্রয়কর্মী মারুফুল হক (২৮), রাহাদুল আলম রিয়াদ (৩২) ও মো. রাসেলসহ (২৪) ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, ঘটনার সাথে সংশ্লিষ্ট ডিলারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং ঘটনার ৯ম পৃষ্ঠার ৩য় কলাম
সময় আটক ট্রাকচালক ও হেলপারের কোনো সংশ্লিষ্টতা পাওয়া না যাওয়াতে তাদের ছেড়ে দেওয়া হয় বলে তিনি জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী বলেন, তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত ডিলারসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধসাফজয়ী রূপনা চাকমাকে ঘর দিচ্ছেন প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধব্যবসায় অংশীদারি প্রদানের আশ্বাসে ৮৫ লাখ টাকা আত্মসাৎ