রাজস্থলীতে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক

রাঙামাটি প্রতিনিধি | শনিবার , ১০ জুন, ২০২৩ at ৫:১০ পূর্বাহ্ণ

রাঙামাটির রাজস্থলী উপজেলার তিনটি ইউনিয়নে আশ্রায়ন প্রকল্পের চতুর্থ ধাপের চলমান ঘরের কাজসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেছেন রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

গত ৮ জুন রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নে নবনির্মিত শফিপুর পোড়াভিটা এলাকায় বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের বীর নিবাস হস্তান্তর, নবনির্মিত প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরসমূহ পরিদর্শন, কমিউনিটি ক্লিনিকের কার্যক্রম পরিদর্শন ও বিভিন্ন সরকারি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

এসময় রাঙামাটি জেলা প্রশাসক উপকারভোগীদের সাথে কথা বলেন এবং শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনকল্যাণে নিরলসভাবে কাজ করছে। তারই অংশ হিসেবে এলাকায় ভূমিহীনদের বাসস্থান নির্মাণসহ মানুষের স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে পাড়ায় পাড়ায় স্বাস্থ্য ক্লিনিক নির্মাণ করে দিচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হেলাল, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা। পরে রাজস্থলী উপজেলায় যাওয়ার পথে ২ নং গাইন্দ্যা ইউনিয়ন পরিষদ পরিদর্শন ও ঘিলাছড়ি ইউনিয়নে পরিষদের ঘরের কার্যক্রম পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমাসহ সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধরপ্তানি আয়ে সামগ্রিক সংকট উত্তরণ
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে ৪ দিনব্যাপী ওরছে আকবর সম্পন্ন