রাঙ্গুনিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ, বোনের দাবি হত্যা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ৮ সেপ্টেম্বর, ২০২১ at ৭:০৪ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় শাহানা আক্তার (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই গৃহবধূর বাড়ি উপজেলার পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সোমবাইজ্যা হাট এলাকায়।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) ভোররাতে পুলিশ মরদেহ থানায় নিয়ে আসে। নিহত গৃহবধূ শাহানা আক্তারের বড় বোন রোকসানা আক্তারের দাবি, তার ছোট বোনকে স্বামী হত্যা করে মরদেহ রশিতে ঝুলিয়ে রেখেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিলকী বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের ওপর ভিত্তি করে পদক্ষেপ নেয়া হবে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। থানায় অপমৃত্যু মামলা হবে।”

পদুয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. শাহজাহান বলেন, “উপজেলার পদুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড এলাকার বেদারুল আলমের সাথে একই গ্রামের শাহানা আক্তারের ২০১২ সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকত। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শাহানা আক্তার তার শয়নকক্ষে গিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। তার স্বামী বারান্দায় ছিল। দীর্ঘক্ষণ দরজা না খোলায় সন্দেহ হলে পরিবারের লোকজন প্রতিবেশীদের ডেকে ঘরের দরজা ভেঙে দেখেন ঘরের বিমের সাথে রশিতে ঝুলানো শাহানার নিথর দেহ। পরে দেখেন শাহানা মারা গেছে। তৎক্ষণাৎ থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।”

পূর্ববর্তী নিবন্ধজামাত-শিবিরের ৭ নেতা গ্রেফতার
পরবর্তী নিবন্ধবলাৎকার করে ১০ টাকা দেয় কাউকে না বলার জন্য