বলাৎকার করে ১০ টাকা দেয় কাউকে না বলার জন্য

রাঙ্গুনিয়ায় মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ, থানায় মামলা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ৮ সেপ্টেম্বর, ২০২১ at ৭:২৩ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় হাফেজ শহিদুল্লাহ (২৭) নামে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু বলাৎকারের অভিযোগে মামলা দায়ের হয়েছে।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাঙ্গুনিয়া থানায় মামলাটি দায়ের করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মরিয়মনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড পূর্ব সৈয়দ বাড়ি এলাকায় ১২ বছর বয়সী এক শিশুকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করেছিল অভিযুক্ত হাফেজ শহিদুল্লাহ। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক শহিদুল্লাহ পলাতক রয়েছে বলে জানা যায়।

শিশুটির পিতা জানান, তার সন্তানকে একই এলাকার সৈয়দ বক্সের ছেলে হাফেজ শহিদুল্লাহ পূর্বে আরবী পড়াতেন। মঙ্গলবার দুপুরের দিকে তার সন্তান মরিয়মনগর পূর্ব সৈয়দবাড়ি এলাকার স্থানীয় একটি পুকুর পাড়ে বন্ধুদের সাথে খেলা করছিল। এসময় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক শহিদুল্লাহ তাকে কাজ আছে বলে পার্শ্ববর্তী একটি ফোরকানিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে যায়। এসময় তাকে মারধরের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করে। পরে তার হাতে ১০ টাকা দিয়ে এই ঘটনা কাউকে না বলার জন্য পাঠিয়ে দেয় কিন্তু শিশুটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে সে ঘরে এসে তার মাকে সব বলে দেয়।

তিনি আরো জানান, তার ছেলেকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

অভিযুক্ত ওই মাদ্রাসা শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মো. ইসমাঈল বলেন, “শিশুটিকে তার পরিবার আমার কাছে আনলে তার সাথে হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছিল। অভিযুক্ত ওই মাদ্রাসা শিক্ষক এক সন্তানের জনক। তার বিরুদ্ধে ইতিপূর্বেও এই ধরনের অভিযোগ শোনা গিয়েছিল।”

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ, বোনের দাবি হত্যা
পরবর্তী নিবন্ধচন্দনাইশে শোকদিবসে হামলা মামলায় ১৪ আসামীর জামিন