প্রধান আসামি কিশোর গ্যাং লিডার জুলুসহ গ্রেপ্তার ২

পটিয়া প্রতিনিধি

পটিয়ায় রাজু হত্যা | শুক্রবার , ৩ মে, ২০২৪ at ৬:৪৫ পূর্বাহ্ণ

পটিয়ায় কিশোর গ্যাং লিডার রাজু হোসেন রাসেলকে কুপিয়ে হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেনমামলার প্রধান আসামি পটিয়া পৌরসভার মৃত খোকন চৌধুরীর পুত্র কিশোর গ্যাং লিডার পার্থ চৌধুরী জুলু (৩৫) ও এজাহারনামীয় অপর আসামি আনোয়ারা উপজেলার মোহাম্মদ করিমের পুত্র মোহাম্মদ শাকিব (২২)। গত মঙ্গলবার চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকা থেকে পার্থ চৌধুরী জুলুকে এবং মো. সাকিবকে সুচক্রদন্ডী মাতৃভান্ডার এলাকার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, দুটি কার্তুজ ও হত্যার কাজে ব্যবহৃত একটি ধামা ও একটি কেচি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত রাজু হোসেন রাসেল প্রকাশ ‘গুলি রাজু’ এর সাথে আরেক কিশোর গ্যাং লিডার পার্থ চৌধুরী জুলুর বিরোধ শুরু হয়। এ নিয়ে গত কিছুদিন আগে জুলু ও তার গ্রুপের সাকিব, আরমানসহ আরো কয়েকজন সন্ত্রাসী রাজুকে বেধড়ক পেটায়। পরবর্তীতে এ নিয়ে গত ২৭ এপ্রিল জুলু, সাকিব, আরমান, জোবায়েদসহ আরো কয়েকজন সন্ত্রাসী আবারো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাজুর বাড়িতে গিয়ে তাকে খুঁজতে থাকে। এসময় রাজু একটি মন্দিরের পেছনে বিলে লুকিয়ে থাকলে সেখান থেকে তাকে ধরে এনে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গত ২৮ এপ্রিল নিহতের বোন আসমা আকতার লিজা বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, রাজু খুনের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার হয়েছে। তাদেরকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় এসআই শিমুল চন্দ্র দাশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ জুলু গংয়ের হাতে গত ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪টায় খুন হয় পটিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের রাজু হোসেন রাসেল প্রকাশ গুলি রাজু (৩৫)

পূর্ববর্তী নিবন্ধআশ্রমে ১৩৫ জনের মৃত্যু হয়েছে : আদালতে মিল্টন
পরবর্তী নিবন্ধমায়ের অগোচরে খালে পড়ে প্রাণ গেল দুই বছরের শিশুকন্যার