রাঙ্গুনিয়ায় এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ইউপি সদস্য

ইউপি নির্বাচন

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শনিবার , ৬ নভেম্বর, ২০২১ at ৭:৪৮ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ মনোনীত ৬ ইউপি চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। এবার তাদের সাথে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার দৌড়ে যোগ হলেন এক ইউপি সদস্য। তিনি উপজেলার কোদালা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ধোপাঘাট থেকে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন। তার নাম লিয়াকত আলী।

তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন যুবলীগের সদস্য হিসেবে দায়িত্বে আছেন।

২০১৬ সালে অনুষ্ঠিত সর্বশেষ ইউপি নির্বাচনেও অংশ নিয়ে বর্তমান ইউপি সদস্য মোহাম্মদ সেলিমের কাছে মাত্র ১১ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন তিনি। তবে এবার এলাকায় সামাজিকভাবে বৈঠকের মাধ্যমে তাকে একক প্রার্থী করানো হয় বলে জানা যায়।

আগামী ১১ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের দিন তিনি সহ রাঙ্গুনিয়ার ৬ ইউপিতে একক চেয়ারম্যান প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হবেন বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়।

এই ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বায়েজীদ আলম জানান, রাঙ্গুনিয়ার ৬ ইউপি চেয়ারম্যান ও ১ সদস্য পদে একক প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন। আগামী ১১ তারিখ তারা প্রত্যাহার করে না নিলে বেসরকারিভাবে তারা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে রাঙ্গুনিয়ার ১৩ ইউনিয়নে চেয়ারম্যান পদে ২০ জন এবং সাধারণ সদস্য পদে ৪৬২ ও সংরক্ষিত পদে ১২৫ জন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই শেষে বৈধ হয়।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী থেকে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধপরিবহন ধর্মঘটে রেলে অতিরিক্ত বগি