রাঙামাটির কাউখালীতে অস্ত্র-গাঁজা সহ আটক ৪

রাঙামাটি প্রতিনিধি | রবিবার , ৫ ডিসেম্বর, ২০২১ at ৫:৩৮ অপরাহ্ণ

রাঙামাটির কাউখালী উপজেলার দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও ৫ হাজার ৮০টি গাঁজা গাছ সহ ৪ জনকে আটক করা হয়েছে।

আজ রবিবার (৫ ডিসেম্বর) সকাল ৬টার দিকে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী এই অভিযান পরিচালনা করে।

সূত্রে জানা গেছে, কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় আজ রবিবার সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি রিজিয়ন সদরের ঘাগড়া ক্যাম্পের সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান পরিচালনা করে।

অভিযানে পার্বত্য চুক্তি বিরোধী ইউনাউটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর টোল কালেক্টর ও সদস্য নবীন সুন্দর চাকমা(৭৫), রিনয় চাকমা(৩২), নিক্সন চাকমা(২৫) ও গাজা চাষী জ্ঞানজোতি চাকমাকে(৩৫) আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক, টুটু বোরের রাইফেলের ৭ রাউন্ড, শর্টগানের ৩ রাউন্ড গুলি, ১টি চাঁদা আদায়ের রশিদ বই, চারটি মোবাইল ফোন সেট এবং ৫ হাজার ৮০টি গাঁজা গাছ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ৫০ কেজি গাঁজার বর্তমান বাজার মূল্য অনুমানিক ৫ লাখ টাকা। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর কাউখালী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদ উল্ল্যাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীমান্ত এখনই বন্ধ নয়
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে গরু লুটের ঘটনায় ৩ জন জেলে