রাঙামাটিতে কাঠ বোঝাই ট্রাকে সন্ত্রাসীদের গুলি

রাঙামাটি প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি, ২০২৩ at ৮:৪২ পূর্বাহ্ণ

রাঙামাটিতে একটি কাঠ পরিবহন গাড়িকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়েছে সন্ত্রাসীরা। গতকাল বুধবার সকালে রাঙামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাঙামাটি থেকে একটি কাঠ পরিবহনকারী ট্রাক চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে দেপ্পোছড়ি এলাকার রাঙামাটিচট্টগ্রাম মহাসড়কে একদল সন্ত্রাসী ট্রাকটিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। এতে ট্রাকটির আংশিক ক্ষতি হলেও চালক এবং কাঠ পরিবহনের একজন লোক অক্ষত থাকেন। পরে আইন শৃঙ্খলা বাহিনী পুরো এলাকা ঘিরে ফেলে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এদিকে, রাঙামাটি কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন বলেন, রাঙামাটিচট্টগ্রাম সড়কের দেপ্পোছড়ি এলাকায় একটি কাঠের ট্রাককে লক্ষ্য করে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি ছুড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও পুলিশ। সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে সশস্ত্র সন্ত্রাসীরা। এ ঘটনায় রাঙামাটিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ ও সেনাবাহিনী। রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. শাওন ফরিদ জানান, চাঁদা না পেয়ে সশস্ত্র সন্ত্রাসীরা দুর্বৃত্তায়ন করছে।

পূর্ববর্তী নিবন্ধআন্তর্জাতিক কাস্টমস দিবস আজ
পরবর্তী নিবন্ধশাহাদাতসহ বিএনপির ১০২ নেতাকর্মীর ছয় সপ্তাহের আগাম জামিন