রাউজানে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি সভা

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৭ অক্টোবর, ২০২১ at ৫:৫৮ পূর্বাহ্ণ

আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে রাউজান উপজেলা প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে ইউএনও জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন, পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আবুল কালাম, পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহম্মদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রিয়তোষ চৌধুরী, সুমন দে, প্রকাশ শীল, দমকল বাহিনীর কর্মকর্তা মোহাম্মদ নজরুল, আনসার ভিডিপির কমান্ডার মোশারফ, তপন দে, অনুপ চক্রবর্তী, মিঠু শীল মেম্বার, রুবেল বৈদ্য, দীলিপ দে, সাধন চন্দ্র দে, রতন পাল প্রমুখ।
অফিসার জোনায়েদ কবির সোহাগ জানান, উপজেলার ২৩৬টি পূজা মণ্ডপে আইন শৃঙ্খলা বজায় রাখতে কাজ করবে পুলিশ ও আনসার ভিডিপির সদস্যরা। এর বাহিরেও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বক্ষণিক মনিটরিং করা হবে।
পূজা কমিটির সভাপতি প্রিয়তোষ চৌধুরী বলেন, সরকারী বরাদ্দের অর্থ পূজার আগে স্বস্ব পূজা মণ্ডপের সভাপতি-সম্পাদকের হাতে একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হবে। মাদক ও ইভটিজিং প্রতিরোধে একটি করণীয় প্রস্তাব উপস্থাপন করেন তিনি। এছাড়া সড়কে যানযট নিরসনে অতিরিক্ত পুলিশ টহল জোরদারে থানার ওসি ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে পল্লী বিদ্যুৎ সমিতির জিএমকে অনুরোধ করেন পূজা কমিটির সাধারণ সম্পাদক সুমন দে।

পূর্ববর্তী নিবন্ধসৌদিতে সড়ক দুর্ঘটনায় লোহাগাড়ার প্রবাসীর মৃত্যু
পরবর্তী নিবন্ধহালিশহরে নাদের আলী শাহ’র ওরশের প্রস্তুতি সভা