রাউজানে বালিশ চাপা দিয়ে স্ত্রীকে হ*ত্যা করল যুবক

আজাদী অনলাইন | রবিবার , ১ অক্টোবর, ২০২৩ at ৭:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে নুর জাহান আকতার ওরফে নুর নাহার মনি (২৭) নামে এক গৃহবধূকে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

আজ রবিবার দুপুরে ওই নারীকে হত্যা করা হলেও জানাজানি হয় সন্ধ্যায়। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে। অভিযুক্ত স্বামীর নাম মো. এনাম (২২)। তিনি রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জানিপাথর এলাকার জাবেদ আলীর ছেলে।

জানা যায়, গত ১০ বছর আগে ফটিকছড়ি উপজেলা লেলাং ইউনিয়নের জনৈকের মেয়ে নুর জাহান আকতার মনির সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয় এনামের সঙ্গে। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এর জের ধরে নুর জাহানকে হত্যা করা হবে পারে বলে ধারণা স্থানীয়দের।

এদিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম আজাদীকে বলেন, আমাকে বিষপান করেছে মর্মে খবর দেওয়া হয়। পরবর্তীতে ঘটনাস্থলে গিয়ে দেখি ওই গৃহবধূর শরীরের বিভিন্নস্থানে দাগ রয়েছে। বালিশ ও বেড উল্টানো অবস্থায় পাওয়া গেছে। আমার ধারণা মারধর করার পর বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এদিকে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন আজাদীকে বলেন, এক স্ত্রীকে তার স্বামী হত্যা করেছে মর্মে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তারা আসার পর বিস্তারিত জানানো যাবে। নিহত ওই নারী ৯ বছর বয়সী এক মেয়ে সন্তানের জননী বলে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধমাঝ সমুদ্রে ইঞ্জিন বিকল, ভাসতে থাকা জাহাজের ১৩ ক্রু উদ্ধার
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সাথে ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাক্ষাৎ