রাউজানে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টা

শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

রাউজান প্রতিনিধি | বুধবার , ৫ মে, ২০২১ at ৬:৩৯ পূর্বাহ্ণ

রাউজানে ইছমত আরা বেগম (২৫) নামে প্রবাসীর এক স্ত্রীকে জবাই করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। গত সোমবার রাত পৌনে ৯টায় পৌরসভার ৪ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। আহত ইছমত আরা বেগম ওই এলাকার কাজী পাড়ার মনু মিয়া ড্রাইভার বাড়ির ইউএই (সংযুক্ত আরব আমিরাত) প্রবাসী মো. ইয়াছিনের স্ত্রী। এই ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে উল্লেখ করা হয়, সোমবার রাত পৌনে ৯টায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ইছমত ও তার জা (মো. ইউনুছের স্ত্রী) কামররুন নাহার কলি (৩৬), ভাসুরপুত্র নুরুল আলম (২৬), জা’র বোন নাহারু বেগম (৩৮) ও ননদের ছেলে সোহেলসহ অজ্ঞাত কয়েকজন ঘরের দরজায় তালা লাগিয়ে বেড়ধক মারধর করেন। এসময় তারা কাপড় দিয়ে ইছমতের হাত-পা বেঁধে জবাই করে হত্যার চেষ্টা করেন। এসময় আহত ইছমত আরার চিৎকার শুনে তার বড় মেয়ে ঘরের পেছনের দরজা খুলে পালিয়ে পাশের মসজিদে তারাবির নামাজরত মুসল্লিদের বিষয়টি জানায়। পরে মসজিদ থেকে মুসল্লিরা বের হয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে পাঠায়।
আক্রান্ত গৃহবধূ ইছমত আরা জানান, নগরীর জালালাবাদে একটি জমির দাবি নিয়ে তার স্বামীর ভাইয়ের সাথে তাদের বিরোধ চলছিল। এই ঘটনার জের ধরে আমাকে আমার জা’সহ অন্যান্যরা দ্বিতীয় তলায় ডেকে নিয়ে জবাই করার চেষ্টা করেন। এই ঘটনার পর থেকে জড়িতরা পালাতক রয়েছেন। এই প্রসঙ্গে স্থানীয় রাউজান পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাসান বলেন, বিষয়টি আমাকে জানানোর পর আমি আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দিয়েছি। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, জবাই করে হত্যার চেষ্টার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে হামলা, আহত ৪
পরবর্তী নিবন্ধচেঙ্গী নদীতে নির্বিচারে বালু উত্তোলন