রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে জশনে জুলুস

| শনিবার , ১ অক্টোবর, ২০২২ at ১১:৩২ পূর্বাহ্ণ

ঈদ-এ মিলাদুন্নবী (দ.) উপলক্ষে রবিউল আউয়াল মাসকে স্বাগত জানিয়ে নগরী ও বিভিন্ন উপজেলায় জশনে জুলুস অনুষ্ঠিত হয়েছে।
রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া প্রতিনিধি জানান, গাউছিয়া সমিতি ও গাউছিয়া যুব সমিতি বাংলাদেশ রাঙ্গুনিয়া উপজেলা ও পোমরা ইউনিয়ন শাখার যৌথ ব্যবস্থাপনায় ঈদ-এ মিলাদুন্নবী (দ.) উপলক্ষে রবিউল আউয়াল মাসকে স্বাগত জানিয়ে জশনে জুলুস (র‌্যালি) গত বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। জুলুসে নেতৃত্ব দেন আহলে সুন্নাত ওয়াল জমা‘আত বাংলাদেশর মহাসচিব আল্লামা শাহ ছুফি সৈয়দ মছিহুদ্দৌলা (মা.জি.আ.)। জুলুসটি রাঙ্গুনিয়ার পোমরা বুড়ির দোকান থেকে শুরু হয়ে কাপ্তাই সড়কের শান্তিরহাট, গোচরা ও জুটমিল এলাকা পর্যন্ত প্রদক্ষিণ শেষে পোমরা বঙ্গবন্ধু সরকারি উচ্চ বিদ্যালয়ে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আল্লামা শাহ ছুফি সৈয়দ মছিহুদ্দৌলা (মা.জি.আ.)। পোমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহির আহমেদ চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন গাউছিয়া যুব সমিতি বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের চেয়াম্যান আল্লামা সৈয়দ তৌছিফুল হুদা (মা.)। অতিথি ছিলেন জুলুস উদযাপন পরিষদের আহ্বায়ক ও রাঙ্গুনিয়া উপজেলা গাউছিয়া সমিতির সভাপতি জাহেদুল আলম চৌধুরী আইয়ুব, সদস্য সচিব ছাবের আহমদ, মাওলানা আবদুল মান্নান হারুনী প্রমুখ।
গাউছিয়া কমিটি বন্দর থানা : পবিত্র মাহে রবিউল আউয়াল মাসকে স্বাগত জানিয়ে গাউছিয়া কমিটি বাংলাদেশ বন্দর থানার উদ্যোগে র‌্যালি ও পথসভা সিইপিজেড চত্বরে অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে গাউছিয়া কমিটি বাংলাদেশ বন্দর থানার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটের নেতৃবৃন্দ এবং ধর্মপ্রাণ শত শত বিভিন্ন মসজিদের মুসল্লিরা সমবেত হয় সল্টগোলা ক্রসিংয়ে। ইয়া নবী সালামু আলাইকা ইয়া রাসূল সালামু আলাইকা আর নাতে রাসুল পরিবেশনের মাধ্যমে র‌্যালিটি প্রধান সড়ক থেকে শুরু করে বন্দরটিলা টিসিবি ভবনের সম্মুখ দিয়ে সিইপিজেড চত্বরে এসে শেষ হয়ে পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটির বন্দর থানার ভারপ্রাপ্ত সভাপতি হাজী মো. হাসান, সহ-সভাপতি মো. মহসিন, মো. এনামুল হক, সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন, মো. মুসলিম প্রমুখ।
ফটিকছড়ি : গাউসিয়া কমিটি ফটিকছড়ি উত্তর উপজেলা শাখার ব্যবস্থাপনায় এক জশনে জুলুস ফটিকছড়ি বিবিরহাট সদরে অনুষ্ঠিত হয়। মাওলানা মুহাম্মদ আবু তাহের আলকাদেরীর সভাপত্বিতে ও মাওলানা মাছউদ কাদেরী এবং ওসমান খাঁ’র যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব অ্যাড. মোছাহেব উদ্দিন বখতেয়ার। বিশেষ অতিথি ছিলেন জেলা সেক্রেটারি অ্যাড. জাহাঙ্গীর আলম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন মাওলানা মুহাম্মদ জয়নুল আবেদিন কাদেরী। বিশেষ বক্তা ছিলেন শায়ের মুহাম্মদ এমদাদুল ইসলাম কাদেরী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধযুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
পরবর্তী নিবন্ধগুলশান থেকে ব্যবসায়ী গ্রেপ্তার