যমুনা অয়েল কোম্পানীর ৪৭তম বার্ষিক সাধারণ সভা

| সোমবার , ৩০ জানুয়ারি, ২০২৩ at ৬:৫৬ পূর্বাহ্ণ

যমুনা অয়েল কোম্পানী লিমিটেডের ৪৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত শনিবার ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। উক্ত এজিএমে সভাপতিত্ব করেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (সচিব) ও জেওসিএল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ বি এম আজাদ।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালক শংকর প্রসাদ দেব (স্বতন্ত্র পরিচালক), প্রাক্তন অতিরিক্ত সচিব, মো. সামসুদ্দোহা (স্বতন্ত্র পরিচালক), প্রাক্তন যুগ্ম সচিব, অনুপম বড়ুয়া, যুগ্ম সচিব পরিচালক (বিপণন), বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন, এ কে এম মিজানুর রহমান, উপসচিবজ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, শাকিল আহমেদ, উপসচিব জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ বিদ্যুৎ ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, উপসচিব জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, মোহাম্মদ হাসানুজ্জামান (পরিচালক) জেওসিএল বোর্ড, অনিকা চৌধুরী, শেয়ারহোল্ডার পরিচালক জেওসিএল বোর্ড, পরিচালক ও ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াস উদ্দিন আনচারী ও কোম্পানি সচিব মো. মাসুদুল ইসলাম।

৩০ জুন ২০২২ সমাপ্ত হিসাব বছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী ও পরিচালকমন্ডলীর প্রতিবেদনের উপর সাধারণ শেয়ারহোল্ডারগণ অনলাইনে মতামত প্রকাশ করেন এবং কোম্পানির সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। সভায় ২০২১২০২২ অর্থবছরের জন্য ১২০ শতাংশ হারে নগদ লভ্যাংশ, নিরীক্ষিত আর্থিক বিবরণী ও অন্যান্য আলোচ্য সূচি (এজেন্ডা) অনুমোদন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএইচএম স্টিল মিলে খাজা মঈনুদ্দীন চিশতী আজমিরী (র.) ওরশ ও দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধসিএমপি কর্মকর্তার গ্রামের বাড়িতে চুরি