সিএমপি কর্মকর্তার গ্রামের বাড়িতে চুরি

চকরিয়া প্রতিনিধি | সোমবার , ৩০ জানুয়ারি, ২০২৩ at ৬:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের স্পেশাল ব্রাঞ্চে কর্মরত ইন্সপেক্টর ও কোতোয়ালী থানার সাবেক ওসি মোহাম্মদ নেজাম উদ্দিনের গ্রামের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল হানা দিয়ে দরজার তালা কেটে ভেতরের একাধিক রুমে ঢুকে তাণ্ডবলীলা চালিয়েছে। এ সময় কয়েক ভরি স্বর্ণালঙ্কার ও লক্ষাধিক নগদ টাকা চুরি করে তারা। গতকাল সোমবার সন্ধ্যার পর সংঘটিত চুরির ঘটনাটি পূর্ব পরিকল্পিত হতে পারে বলে পাড়ার অনেকে মনে করছেন। খবর পেয়ে বরইতলী ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের তেইল্যাকাটার গ্রামের বাড়িতে প্রথমে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন। এর পর চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম, থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ পুলিশদল সেই বাড়িতে যান। এ সময় তারা বরইতলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান খালেদা বেগমের (ওসি নেজামের মা) সঙ্গে কথা বলেন এবং ঘটনার বিস্তারিত বর্ণনা নেন।

মা খালেদা বেগম জানান, তিনি ব্যক্তিগত কাজে সন্ধ্যার দিকে বাড়ির অদূরে যান। তখন বাড়িতে আর কেউ ছিল না। সেই সুযোগে সংঘবদ্ধ চোরের দল তাঁর বাড়ির বাইরের দরজায় লাগানো তালা কেটে ভেতরে ঢুকে। তারা একাধিক রুমের আসবাবপত্র, আলমিরা, শোকেসসহ সবকিছু তছনছ করে। এ সময় কয়েক ভরি স্বর্ণ ও নগদ টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, ‘ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। কারা এমন ঘটনা ঘটাতে পারে, তাদের ব্যাপারে তথ্য নেওয়া হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত লিখিত অভিযোগ না দিলেও পুলিশ ছায়াতদন্ত শুরু করেছে।

পূর্ববর্তী নিবন্ধযমুনা অয়েল কোম্পানীর ৪৭তম বার্ষিক সাধারণ সভা
পরবর্তী নিবন্ধপ্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছি