মৎস্য প্রজেক্টের পুকুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ শ্রমিক নিহত

মোটরে পানি সেচ দিতে গিয়ে মর্মন্তুদ এ ঘটনা

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ৯ জুলাই, ২০২১ at ৬:২৯ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলা সাধনপুর ইউনিয়নের লটমনি পাহাড়ের হালুয়াঘোনা এলাকার মাছের প্রজেক্টে বিদ্যুৎস্পৃষ্টে ২ জন নিহত হয়েছেন। তারা হলেন সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডাঙ্গার আবদুস সোবহানের ছেলে মো. শাহাজান (৩০) ও একই এলাকার লোকমান হাকিমের ছেলে রায়হান উদ্দীন আকাশ (২৫)। গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রজেক্টের পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ দুটি উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর ১২টার কোনো এক সময় এ দুর্ঘটনা ঘটেছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁশখালী উপজেলা সাধনপুর ইউনিয়নের লটমনি পাহাড়ের হালুয়াঘোনা এলাকার মাছের প্রজেক্টে শ্রমিক হিসেবে কাজ করতেন শাহাজান ও রায়হান। মোটর দিয়ে পানি সেচতে গিয়ে তারা বিদ্যুতায়িত হয়ে পুকুরে পড়ে যায়। গতকাল বিকেলে মৎস্য প্রজেক্টের পুকুরে তাদের ভাসমান লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
বাঁশখালী রামদাশ হাট পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. রকিবুল ইসলাম বলেন, বেলা আড়াইটার দিকে ভাসমান মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ২টি উদ্ধার করি। মোটর দিয়ে পানি সেচতে গিয়ে তারা বিদ্যুতায়িত হয়ে তারা মারা গেছেন।

পূর্ববর্তী নিবন্ধগ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন, নারীসহ দগ্ধ ৫
পরবর্তী নিবন্ধআমদানি-রপ্তানি পণ্য পরিবহনে বন্দর কর্তৃপক্ষের সাত প্রস্তাবনা