ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু

| সোমবার , ৩০ নভেম্বর, ২০২০ at ৫:৫৫ পূর্বাহ্ণ

কদিন আগে পৃথিবীর মায়া ত্যাগ করে অসীমের পথে পাড়ি জমানো দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু করেছে আর্জেন্টিনার বিচার বিভাগের কর্মকর্তারা। কিংবদন্তি এই ফুটবলারের ব্যক্তিগত চিকিৎসকের সম্পত্তি অনুসন্ধানের নির্দেশও দেওয়া হয়েছে বলে স্থানীয় এক প্রসিকিউটর অফিস জানিয়েছে। খবর বিডিনিউজের।
কার্ডিয়াক অ্যারেস্টে গত বুধবার মারা যান ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়দের একজন হিসেবে বিবেচিত ম্যারাডোনা। গতকাল রোববার প্রসিকিউটর অফিসের বিবৃতিতে বলা হয়েছে, বুয়েনস আইরেসের সান ইসিদ্রোর প্রসিকিউটররা এই অনুসন্ধানের অনুরোধ করেন এবং তাতে স্থানীয় বিচারকের স্বাক্ষর রয়েছে। বিবৃতিতে আরও বলা হয়েছে, তদন্তের জন্য শনিবার মারাদোনার নিকট আত্মীয়স্বজনসহ অন্যদের বক্তব্য গ্রহণ করা হয়। এর ভিত্তিতেই চিকিৎসক লিওপোলদো লুকের বাসা ও ক্লিনিকে অনুসন্ধান চালানো জরুরি বলে মনে হয়েছিল। তবে কী কারণে তদন্তের অনুরোধ জানানো হয়েছে, সে সম্পর্কে কোনো তথ্য দেয়নি প্রসিকিউটর অফিস।
ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরিয়া বৃহস্পতিবার বলেছিলেন, আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুর পূর্ণ তদন্তের জন্য বলবেন তিনি। তার দাবি, জরুরি সেবা দিতে বিলম্ব করা হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধক্যান্সার হাসপাতাল নির্মাণে মিলেছে ভূমি ও অর্থ
পরবর্তী নিবন্ধধানি জমির পাশে ইটভাটা