মোস্তফা হাকিম ও তাহের-মনজুর কলেজে বিদায় অনুষ্ঠান

| বৃহস্পতিবার , ২৭ জুন, ২০২৪ at ৬:১৪ পূর্বাহ্ণ

উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ এবং তাহেরমনজুর কলেজে এইচএসসি পরীক্ষার্থীর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক আলহাজ্ব মোহাম্মদ শাহীন আলম। এতে প্রধান অতিথি ছিলেন কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও মোস্তফা হাকিম গ্রুপ এর পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম। আলোচনা করেন কলেজ অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, নেছার আহম্মদ, উপাধ্যক্ষ মাহফজুল হক চৌধুরী, প্রফেসর আবু ছগির, কাজী মাহবুবুর রহমান, লায়লা নাজনিন রব ও সামিনা আকতারসহ অন্যরা। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আবদুল মান্নান।

ছোট দারোগারহাট তাহেরমনজুর কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ সেলিম জাহাঙ্গীর। প্রধান অতিথি ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম। বিশেষ অতিথি ছিলেন সাবেক অধ্যক্ষ বাদশা আলমসহ কলেজের শিক্ষকবৃন্দ। উল্লেখ্য উভয় কলেজে মোট ১৮শ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

প্রধান অতিথি মোহাম্মদ সরোয়ার আলম বলেন, জ্ঞাননির্ভর ও সুশিক্ষিত জাতি ছাড়া দেশ ও জাতির কল্যাণ সম্ভব নয়। তিনি শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জন, চরিত্র গঠন এবং দেশপ্রেম ধারণ করার পরামর্শ দেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবন্দর কলেজে দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধবঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার নামে দক্ষিণ চট্টগ্রামে মেডিকেল কলেজ স্থাপনের দাবি