মোবাইল ছিনিয়ে নিতে বাধা পেয়ে দুইজনকে ছুরিকাঘাত

গণপিটুনিতে আহত দুই ছিনতাইকারী

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ১২ আগস্ট, ২০২২ at ৬:৪৪ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় দুইজনকে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীর দল। এ সময় ক্ষুব্ধ হয়ে সংঘবদ্ধ জনতা দুই ছিনতাইকারীকে গণপিটুনি দেয়। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে একজনকে মুমূর্ষু অবস্থায় প্রথমে একটি বেসরকারি হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আরেকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ দিকে গণপিটুনিতে আহত দুই ছিনতাইকারীকে পুলিশ আটক করেছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে।
গতকাল বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের সামনের নতুন পাহাড় এলাকায় এই ঘটনা ঘটে।
ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দুই ব্যক্তি হলেন- সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব সুরাজপুর গ্রামের আমির হোসেনের পুত্র আমজাদ হোসেন (২০) ও আবদুল লতিফের পুত্র সোহেল মিয়া (১৮)। তন্মধ্যে আমজাদের অবস্থা খুবই সংকটাপন্ন হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পরিবার সূত্র জানিয়েছে, গুরুতর আহত আমজাদের পেটে ছুরি ঢুকে পেছন দিয়ে বের হয়ে যায়। এতে তার অবস্থা আশঙ্কাজনক।
এ দিকে গণপিটুনিতে আহত দুই ছিনতাইকারী হলো- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের আবদুর রহমান পাড়ার নুরুল ইসলামের ছেলে আবু তৈয়ব (২৫) ও চকরিয়ার বমুবিলছড়ি ইউনিয়নের পুকুরিয়া খোলা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. সাখাওয়াত (১৯)।
সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, রাত সোয়া আটটার দিকে ইউনিয়ন পরিষদের সামনের পাড়া নতুন পাহাড় এলাকায় দুই জনের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে মোটর সাইকেল আরোহী তিন ছিনতাইকারী। এ সময় চিৎকারে আশপাশ থেকে লোকজন জড়ো হতে দেখে ছিনতাইকারীরা দুইজনকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে জনতা দুইজনকে ধরে পিটুনি দেয়। একজন মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।
চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম, থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী, অপারেশন অফিসার রাজীব কুমার সরকারসহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে যান।
ওসি চন্দন কুমার চক্রবর্তী দৈনিক আজাদীকে বলেন, ‘খবর পেয়ে পুলিশ জনতার সহায়তায় দুই ছিনতাইকারীকে আহত অবস্থায় আটক করে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরদিকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দুইজনের একজনকে চমেক হাসপাতাল, অপরজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

পূর্ববর্তী নিবন্ধপোশাকে আশাকে বঙ্গবন্ধু
পরবর্তী নিবন্ধবিলাসবহুল বাসের যাত্রীর ব্যাগে তল্লাশি