মোবাইল উপহার থেকে খুন

মহেশখালী প্রতিনিধি | শনিবার , ১৫ জানুয়ারি, ২০২২ at ৬:০০ পূর্বাহ্ণ

মহেশখালীর মাতারবাড়িতে এক মাদরাসা ছাত্রীকে প্রেমিকের দেওয়া মোবাইল ফোনকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটেছে। গত ১৩ জানুয়ারি উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাইরার ডেইল গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল শুক্রবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আক্তার আহমদ (৫০) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই।
স্থানীয় সূত্রে জানা যায়, মাতারবাড়ির সাইরারডেইল এলাকার আক্তার আহমদের ছেলে জিসানের সাথে একই এলাকার মো. নাছির উদ্দীনের মেয়ের সাথে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক চলে আসছিল। সম্প্রতি কথা বলার জন্য প্রেমিকাকে একটি মোবাইল ফোন দেন প্রেমিক জিসান। বিষয়টি গত বৃহস্পতিবার বিকালে জানাজানি হলে ক্ষিপ্ত হয়ে নাছির উদ্দীনের ছেলে মো. রাসেল প্রথমে প্রেমিকের মাকে মারধর করে। পরে রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে রাসেল তার দলবল নিয়ে প্রেমিকের বাবা আক্তার আহমদকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।
স্থানীয়রা আহত আক্তার আহমদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে গতকাল শুক্রবার ভোর ৫টায় তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় সাইরারডেইল গ্রামে নিহতের জানাজা সম্পন্ন হয়েছে। এ বিষয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, প্রেমের সম্পর্ক নিয়ে একজনকে খুন করা হয়েছে বলে শুনেছি। এখনো পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধবাবুলের দুই সন্তানকে জিজ্ঞাসাবাদ করতে চায় পিবিআই
পরবর্তী নিবন্ধআন্তর্জাতিক কিডনি ও লিভার পাচার চক্রের শেকড় চট্টগ্রামে!