মীরসরাইয়ে বাসচাপায় যুবলীগ নেতার মৃত্যু

এক ঘণ্টা আগে বিবাহ বার্ষিকীর স্ট্যাটাস

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ১৮ এপ্রিল, ২০২২ at ৪:৪২ পূর্বাহ্ণ

‘দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পেরিয়ে গেল। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভ পরিণয় হয়েছিলো আমার ও প্রিয়তমা তোমার।’
গতকাল রোববার সকালে নিজের বিবাহ বার্ষিকীর স্ট্যাটাস দেওয়ার কিছুক্ষণ পরেই সড়ক দুর্ঘটনায় রবিউল হোসেন সেলিম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয় উপজেলার জোরারগঞ্জের বিএসআরএম গেট এলাকায় সড়ক পারাপারের সময় বেপরোয়া তিশা প্লাটিনাম বাসের নিহত হন তিনি।
উপজেলা যুবলীগের সাবেক সদস্য সেলিম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার মো. আবু তাহেরের পুত্র। তিনি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।
মৃত্যুর আগে তিনি তার ফেজবুক ওয়ালে লিখেন, দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পেরিয়ে গেল। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভ পরিণয় হয়েছিলো আমার ও প্রিয়তমা তোমার। প্রিয়তমা, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক অনেক কৃতজ্ঞতা।
স্থানীয় মো. সালমান ফারসি জানান, বাড়ি থেকে বের হয়ে নিজের ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন সেলিম। পথিমধ্যে বিএসআরএম গেট এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতিতে আসা তিশা প্লাটিনাম নামের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, আমরা বাসটি আটক করেছি। নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালক পালিয়ে গেলে ও আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধখালের মাঝখানেই বহুতল ভবন নির্মাণ কাজ