মীরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় মেম্বার প্রার্থী ও সমর্থক আহত

মীরসরাই প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ নভেম্বর, ২০২১ at ৫:৫১ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে নির্বাচনী প্রতিপক্ষের হামলায় এক মেম্বার প্রার্থী ও তার এক সমর্থক আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১১টায় উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বিষুমিয়ার হাট এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন জোরারগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবুল খায়ের মিয়া ও তার সমর্থক মকছুদ আলম। মকছুদ আলমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেম্বার প্রার্থী আবুল খায়ের মিয়া অভিযোগ করে বলেন, বুধবার সন্ধ্যার পর বিষুমিয়ার হাট এলাকায় নিজ নির্বাচনী ক্যাম্পে সমর্থকদের নিয়ে গল্প করার সময় প্রতিপক্ষ মাঈন উদ্দিন টিটুর নেতৃত্বে কয়েকজন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনিসহ তার সমর্থক মকছুদ আলম গুরুতর আহত হন। এঘটনায় তিনি বুধবার সকালে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সম্পর্কে মাঈন উদ্দিন টিটু বলেন, দুই পক্ষের মধ্যে হাতাহাতি মারামারি হয়েছে বলে শুনেছেন। ওই সময় তিনি চট্টগ্রাম শহরে ছিলেন। তিনি ৩ নম্বর ওয়ার্ডে একজন মেম্বার প্রার্থী দেওয়ায় প্রতিহিংসা পরায়ণ হয়ে তার নাম জড়িয়ে অপপ্রচার করছে প্রতিপক্ষের লোকজন।
জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন জানান, দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা শুনে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। মামলা নেয়ার মতো তেমন কোনো ঘটনা সেখানে ঘটেনি এবং কেউ লিখিত অভিযোগও দেয়নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

পূর্ববর্তী নিবন্ধড. মঈনুল ইসলামের কলাম
পরবর্তী নিবন্ধসীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত