মীরসরাইয়ে দুর্ঘটনার কবলে আসামিবাহী প্রিজনভ্যান

চার পুলিশ সদস্য আহত

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ৩ আগস্ট, ২০২২ at ১০:৩৬ পূর্বাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বড়তাকিয়ায় দুর্ঘটনার কবলে পড়েছে পুলিশের একটি আসামিবাহী প্রিজনভ্যান। এতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। প্রিজনভ্যানটি ঢাকা থেকে আসামি নিয়ে কক্সবাজার যাচ্ছিল। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বড়তাকিয়ার তাকিয়াপাড়া মাদ্রাসার সামনে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয় নিরাপত্তা প্রদানকারী জোরারগঞ্জ থানা পুলিশের গাড়িতে থাকা এসআই রতন কান্তি দে, কনস্টেবল আরিফ হোসেন, মোবারক হোসেন ও ড্রাইভার জহির। তাদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জোরারঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, ঢাকা থেকে আসামি নিয়ে পুলিশের একটি প্রিজনভ্যান কক্সবাজার যাচ্ছিলো। বড়তাকিয়া এলাকায় একজন মানসিক রোগীকে (পাগল) বাঁচাতে গিয়ে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান হঠাৎ ব্রেক করে। কাভার্ডভ্যানের পেছনে থাকা দেশ ট্রাভেলসের একটি গাড়ি, প্রিজনভ্যান ও তার পেছনে আমাদের থানার একটি গাড়ি ছিল।

হঠাৎ ব্রেক করার কারণে সব গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এসময় অন্যান্য গাড়িতে থাকা যাত্রী-চালকদের তেমন ক্ষতি হয়নি। তবে জোরারগঞ্জ থানা পুলিশের গাড়িতে বেশি ধাক্কা লাগায় সেখানে থাকা পুলিশের একজন এসআই ও তিনজন কনস্টেবল আহত হয়েছেন। পরে পরিস্থিতি সামলে নিয়ে গাড়িগুলো নিজ নিজ গন্তব্যে রওনা দেয়।

পূর্ববর্তী নিবন্ধবাবা-মায়ের ঝগড়ার পর গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধজামান’স রেস্টুরেন্টকে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা