মিস ওয়ার্ল্ডের মুকুট পোল্যান্ডের ক্যারোলিনা বিলাস্কার

| শুক্রবার , ১৮ মার্চ, ২০২২ at ৯:৪০ পূর্বাহ্ণ

বিশ্বের ৯৭ প্রতিযোগীকে পেছনে ফেলে ৭০তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরার মুকুট জিতলেন পোল্যান্ডের ফ্যাশন মডেল ক্যারোলিনা বিলাস্কা। বৃহস্পতিবার পুয়ের্তো রিকোর রাজধানী সান হোয়ানে আয়োজিত গ্র্যান্ড ফিনালে বিলাস্কার নাম ঘোষণা করা হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ। ২০২১ সালের এ আসরে প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন আইভরি কোস্টের প্রতিযোগী অলিভিয়া ইয়াসি ও ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের প্রতিযোগী শ্রী সাইনি। খবর বিডিনিউজের।
গত বছরের ১৬ ডিসেম্বর সান হোয়ানে গ্র্যান্ড ফিনালে আয়োজনের কয়েক ঘণ্টা আগে করোনাভাইরাসের হানায় তা স্থগিত করা হয়েছিল, তার দিন মাস পর বিজয়ীর নাম চূড়ান্ত করেছেন বিচারকরা। ২৩ বছর বয়সী ক্যারোলিনাকে মুকুট পরিয়ে দেন ২০১৯ সালের মিস ওয়ার্ল্ড জ্যামাইকার টনি অ্যান সিং। করোনাভাইরাসের হানায় স্থগিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা
উচ্ছ্বসিত ক্যারোলিনা বলেন, আমার নাম ঘোষণার পর বিস্মিত হয়েছি, আমি এখনও বিশ্বাস করতে পারছি না। মিস ওয়ার্ল্ড-এর মুকুট পরে আমি সম্মানিতবোধ করছি। আমার জীবনের এই স্মরণীয় অধ্যায়কে কখনোই ভুলব না।
এক ইনস্টাগ্রাম পোস্টে আয়োজকরা জানিয়েছে, ফ্যাশন মডেল হিসেবে পরিচিত ক্যারোলিনা ব্যবস্থাপনা বিষয়ে স্নাতকোত্তর পড়ছেন। তিনি সাঁতার, স্কুবা ড্রাইভিং, টেনিস ও ব্যাডমিন্টন খেলতে পছন্দ করেন।
একজন অনুপ্রেরণাদায়ী বক্তা হতে চান বিলাস্কা। পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডে যুক্ত থাকতে চান। করোনাভাইরাসের মধ্যে মানুষকে সহায়তার জন্য একটি প্রকল্পের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এবারের আসরে বাংলাদেশের কোনো প্রতিযোগী অংশ নেননি।

পূর্ববর্তী নিবন্ধনাফিস কামালের ফেরা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে শুক্রবার করোনায় আক্রান্ত ২ জন