মালিকের সাড়ে ১০ লাখ টাকা নিয়ে পালিয়েও শেষ রক্ষা হলো না ম্যানেজারের

আজাদী অনলাইন | সোমবার , ৭ ডিসেম্বর, ২০২০ at ১১:০৪ অপরাহ্ণ

দোকান মালিকের ১০ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা আত্মসাৎ করে চম্পট দিয়েছিলেন আবু তৈয়ব (২৫) কিন্তু শেষ রক্ষা হলো না। ঘটনার চার দিন পর আত্মসাৎ করা টাকার মধ্যে ৭ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা উদ্ধার করে তাকে গ্রেফতার করে পুলিশ।
নগরীর কোতোয়ালী থানাধীন মিউনিসিপ্যাল হকার মার্কেটের শাহ আকতারিয়া স্টোরের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন তৈয়ব।
আজ সোমবার (৭ ডিসেম্বর) তাকে গ্রেফতার ও টাকা উদ্ধারের বিষয়টি জানানো হয় পুলিশের পক্ষ থেকে। বাংলানিউজ
গ্রেফতার আবু তৈয়ব সাতকানিয়া থানাধীন মাদার্শা দেওদীঘি এলাকার আব্দুস সালামের ছেলে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, “কোতোয়ালী থানাধীন মিউনিসিপ্যাল হকার মার্কেট এলাকা থেকে দোকান মালিকের ১০ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা আত্মসাতের অভিযোগে আবু তৈয়বকে স্টেশন রোড এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে আত্মসাৎ করা ৭ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা।
ওসি মোহাম্মদ মহসীন জানান, মিউনিসিপ্যাল হকার মার্কেটের শাহ আকতারিয়া স্টোরের মালিক জিয়াউল হক দোকানের মালামাল কিনতে ২ ডিসেম্বর ঢাকায় যান। মালামাল কিনতে টাকার প্রয়োজন হলে দোকান ম্যানেজার আবু তৈয়বকে কল দিয়ে দোকান থেকে ১ লক্ষ টাকা ও মার্কেটের ব্যবসায়ী বন্ধুদের কাছ থেকে ৯ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা সংগ্রহ করে মোট ১০ লাখ ৩৯ হাজার ৯০০ টাকা সাউথ ইস্ট ব্যাংক জুবিলী রোড শাখার মেসার্স শাহ আকতারিয়া স্টোরের একাউন্টে জমা দিতে বলেন। কিন্তু আবু তৈয়ব টাকা নিয়ে দোকান থেকে বের হয়ে ব্যাংকে জমা দেননি। এ টাকা আত্মসাৎ করে পালিয়ে যান তিনি।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে ১ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা