মালিককে বেঁধে ডেকোরেশনের মালামাল ও গরু নিয়ে গেল দুর্বৃত্তরা

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ১৩ আগস্ট, ২০২২ at ৮:১৬ পূর্বাহ্ণ

বাঁশখালীতে দুর্বৃত্তরা হানা দিয়ে ডেকারেশনের মালামাল ও গরু নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে কালীপুর ইউনিয়নের হইট্র্যাতল ও পাল পাড়ায় এ ঘটনা ঘটে। তবে গতকাল শুক্রবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ক্ষতিগ্রস্থরা থানায় কোনো অভিযোগ দিতে নারাজ বলে জানান ঘটনার তদন্তকারী ও রামদাশ হাট পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা এস আই মোহাম্মদ শহিদুল ইসলাম।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কালীপুর ইউনিয়নের হইট্র্যাতল এলাকায় অবস্থিত সুপরিচিত লেদু বাবুর্চির ডেকারেশনের দোকানে দুর্বৃত্তরা হানা দেয়। এ সময় টাংকু চক্রবর্তী (৩৫), মো. জিসান (১৩) ও লেদু বাবুর্চিকে (৪৫) বেঁধে ডেকারেশনের ইলেকট্রিক তার, কাপড়, বাল্ব সেইট ও নগদ টাকা নিয়ে যায়। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর ডেকারেশনের শিশু কর্মচারী জিসান কোনোরকমে বাঁধন খুলতে পারলে সে অন্যদের মুক্ত করে। একই সময়ে কালীপুর ৭ নং ওয়ার্ডের পাল এলাকার অর্বণ চরন পালের পুত্র রনজিত পালের ৪ লাখ টাকা মূল্যের দুটি গরু নিয়ে যায় দুর্বত্তরা।
কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম বলেন, গরু ও ডেকারেশনের মালামাল নিয়ে যাওয়ার খবর পেয়ে পুলিশ প্রশাসনসহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় যারা জড়িত তাদের প্রশাসনের খুঁজে বের করার আহ্বান জানিয়েছি।
এ ব্যাপারে রামদাশ হাট পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা এস আই মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, এটা চুরির ঘটনা।
তবে কেউ এ ব্যাপারে মামলা দিতে রাজি হচ্ছে না। তবুও আমরা চেষ্টা করছি কারা এ ঘটনায় জড়িত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য।

পূর্ববর্তী নিবন্ধকাপ্তাইয়ে ২৫০ঘনফুট কাঠ উদ্ধার
পরবর্তী নিবন্ধবৃহত্তর হোয়ারাপাড়া বৌদ্ধ কল্যাণ সমিতি মহানগরের সভা