মানবিক মানুষ হওয়ার মধ্যেই আল্লাহর রহমত ভরপুর

খাজা মঈনুদ্দীন চিশতী (র.) বার্ষিক ওরশে মনজুর আলম

| শনিবার , ২০ জানুয়ারি, ২০২৪ at ১০:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের উদ্যোগে গতকাল গরীবে নেওয়াজ হযরত খাজা মঈনুদ্দিন চিশতী (.)’র বার্ষিক ওরশ শরীফ উদ্‌যাপিত হয়েছে। এ উপলক্ষে বাদে ফজর সাবেক মেয়রের বাসভবনে খতমে কোরান, খতমে গাউছিয়া শরীফ, খতমে খাজায়ে খাজেগান এবং হযরত তৈয়ব শাহ (.) জামে মসজিদে বাদ জুমা মিলাদ ও দোয়া মাহফিল এবং গরীবে নেওয়াজের জীবন ও কর্ম শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

এ সকল আয়োজনে সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, পবিত্র ইসলামের প্রচার ও প্রসারে খাজা গরীবে নেওয়াজের অবদান মুসলমানরা কখনও ভুলতে পারবে না। তিনি একজন আল্লাহর ওলী এবং ইসলাম প্রচারক ছিলেন। তাঁর শিক্ষায় এবং দেখানো পথে আমরা মানবকল্যাণে নিয়োজিত রয়েছি। মানবিক মানুষ হওয়ার মধ্যেই আল্লাহর রহমত ভরপুর। সাবেক মেয়র হযরত খাজা মঈনুদ্দিন চিশতীর জীবন চরিত থেকে শিক্ষা নিয়ে সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

খাজা গরীবে নেওয়াজের ওরশ শরীফের আয়োজনে মোস্তফা হাকিমের গ্রুপের পরিচালক শাহীন আলম, ডা. মেজবাহ উদ্দিন, মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, সৈয়দ নাবিদ আব্দুল্লাহ মনজুর আলম, সৈয়দ আবেদ আব্দুল্লাহ মনজুর আলম, সারহান আব্দুল্লাহ মনজুর আলম, বাদশা আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে বাঁশখালীর এমপির শ্রদ্ধা নিবেদন
পরবর্তী নিবন্ধসিরাজুল হক মিয়া ও তারেক সোলেমান আ’লীগের দুঃসময়ের কাণ্ডারী