মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

স্বীকারোক্তিমূলক জবানবন্দি

চন্দনাইশ প্রতিনিধি | রবিবার , ৯ অক্টোবর, ২০২২ at ৬:৫৮ পূর্বাহ্ণ

চন্দনাইশে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গতকাল এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. ফয়সাল (২৩)। তিনি উপজেলার ধোপাছড়ি তৈয়বিয়া ছাবেরিয়া আজিজিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানার হেফজ বিভাগের শিক্ষক। তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। ধর্ষিতা ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে চন্দনাইশ থানায় মামলা দায়েরের পর ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, ধোপাছড়ি তৈয়বিয়া ছাবেরিয়া আজিজিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও এতিমখানার হেফজ বিভাগের শিক্ষক মো. ফয়সাল উক্ত মাদ্রাসার ৯ম শ্রেণীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরই ধারাবাহিকতায় গত ২১ সেপ্টেম্বর দুপুরে মোবাইল ফোনে ওই ছাত্রীকে তার কক্ষে ডেকে নেন। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। পরে ৬ অক্টোবর রাতে মাদ্রাসার বারান্দায় গেলে এক পর্যায়ে তাকে কুপ্রস্তাব দিলে ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজনকে এগিয়ে আসতে দেখে শিক্ষক পালিয়ে যান।
এ ব্যাপারে ধর্ষিতা ছাত্রীর পিতা বাদী হয়ে গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারায় চন্দনাইশ থানায় (মামলা নং ১০) দায়ের করেন। ওই মামলার আসামি শিক্ষক মো. ফয়সালকে গতকাল বিকালে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার শিক্ষক ফয়সাল বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাংলাবাজার মুন্সিরখীল এলাকার শফিউল আলমের পুত্র।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তার শিক্ষক মো. ফয়সালকে গতকাল বিকালে বিজ্ঞ আদালতে হাজির করা হলে ধর্ষণের ব্যাপারে ৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধরাজাপুকুর লেন থেকে গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধ৩৬ ঘণ্টা পর ভেসে উঠল মরদেহ