মাদক সেবন করে চালাচ্ছিলেন যাত্রীবাহী বাস, দুজনকে কারাদণ্ড

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ৯ এপ্রিল, ২০২৪ at ৪:৫৪ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে মাদক সেবন করে গাড়ি চালানোর অপরাধে দুই যুবককে ৭ দিন করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসান।

এ সময় সাথে ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম সার্কেলের উপপরিদর্শক একেএম আজাদ উদ্দিন, উপজেলা পরিষদ কার্যালয়ের সিএ ইলিয়াছ রুবেলসহ পুলিশ ও আনসার সদস্যরা। দণ্ডপ্রাপ্তরা হলেন উপজেলার সদর ইউনিয়নের জমিদার পাড়ার মৃত আহমদ কবিরের পুত্র তৌহিদুল ইসলাম (২৭) ও চন্দনাইশ উপজেলার দোহাজারী অলি বেগ বাড়ির ইছহাক ফকিরের পুত্র জাহাঙ্গীর আলম (৪০)

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, ঘটনাস্থলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম অভিযান পরিচালনা করে। এই সময় মাদক সেবন করে যাত্রীবাহী বাস চালানোর অপরাধে দুই যুবককে গ্রেপ্তার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাদক সেবনের দায়ে দুই যুবককে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। এছাড়া তাদের কাছে পাওয়া ৫০০ লিটার চোলাইমদ ধ্বংস করে দেয়া হয়েছে। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকিশোর অপরাধীদের মোকাবিলায় বিশেষ নির্দেশনা প্রধানমন্ত্রীর
পরবর্তী নিবন্ধপটিয়ায় ২৫ হাজার দরিদ্র মানুষের মাঝে কেডিএস গ্রুপের যাকাতের অর্থ বিতরণ