মাথা ফুঁড়ে বেরিয়ে গেল রড

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ২৭ অক্টোবর, ২০২০ at ৫:০৯ পূর্বাহ্ণ

নগরীর হালিশহরে চতুর্থ তলার ভবন থেকে পড়ে মো. সুমন (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মাথায় বাউন্ডারি ওয়ালের লোহার রড ফুঁড়ে বেরিয়ে গেছে। পরবর্তীতে লোহার রডসহ আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টায় মধ্যম রামপুর এলাকায় চট্টগ্রাম ওয়াসার ইঞ্জিনিয়ার আবু তাহেরের ভবনে কাজ করার সময় ওই নির্মাণ শ্রমিক নিচে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তি হালিশহর থানাধীন বৌবাজার এলাকার বাসিন্দা।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম গতকাল রাত সাড়ে ৮টায় আজাদীকে বলেন, দুর্ঘটনার আহত সুমন এখনো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে সকাল সোয়া ৯টার দিকে আহতাবস্থায় সুমনকে হাসপাতালে আনা হয়েছে বলে আজাদীকে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া। তিনি বলেন, তার মাথার পেছনে লোহার রড ঢুকে কপাল দিয়ে বেরিয়ে থাকতে দেখা যায়। পরে তার মাথা থেকে রড বের করার জন্য দ্রুত অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।
পুলিশ বলেছে, অপারেশনের পর সুমনের মাথার লোহার রডটি বের করে আনা হয়েছে। কিন্তু সে এখনো শঙ্কামুক্ত নন। তবে আলৌকিকভাবে সুমন এখনো বেঁচে আছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সুমন রামপুর মাজার গলির ইউনুচ কন্ট্রাক্টরের অধীনে আবু তাহেরের ভবনে কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবশত তিনি নিচে পড়ে যান। এতে হাফেজ বাড়ির বাউন্ডারি দেয়ালের একটি রড সুমনে মাথায় ঢুকে যায় পরে দেয়াল থেকে রড কেটে লম্বা রডসহ সুমনকে হাসপাতালে আনা হয়।

পূর্ববর্তী নিবন্ধমিটারগেজ কোচের সর্বশেষ চালানের ২০টিও পৌঁছেছে
পরবর্তী নিবন্ধবিসর্জনে বিদায় নিলেন দেবী দুর্গা