অনলাইন জুয়ায় আসক্ত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ২৮ এপ্রিল, ২০২৪ at ৭:৫৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে পিপুল দে (২৭) নামে অনলাইন জুয়ায় আসক্ত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১১টার দিকে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বটতলী স্টেশনস্থ সুফি মঞ্জিলের ৩য় তলার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পিপুল দে চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগর এলাকার জগদিশ দে’র পুত্র ও একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে লোহাগাড়ায় কর্মরত ছিলেন।

জানা যায়, রাতে পিপুল দে বাসায় একা ছিলেন। সকাল থেকে বিভিন্নজন তাকে মোবাইলে ফোন করেও সাড়া পাচ্ছিল না। পরে স্বজনরা বাসায় এসে রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে তাকে গলায় ফাঁস লাগানো ও ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার আত্মহত্যা করার সঠিক কারণ কেউ জানাতে পারেননি। তবে ধারণা করা হচ্ছে, অনলাইনে জুয়া খেলে বিপুল পরিমাণ অর্থ হারিয়েছেন পিপলু। যার কারণে হতাশা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের মামা নিখিল দে জানান, তার ভাগিনা অনলাইনে জুয়া খেলায় আসক্ত ছিল। গত শুক্রবার রাতেও তাকে এসব কাজ থেকে বিরত থাকতে বলা হয়েছে। প্রতিদিনের ন্যায় রাতে ভাগিনা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে তার মোবাইল ফোনে অনেকবার কল করলেও সাড়া পাওয়া যায়নি। পরে বাসায় গিয়ে দেখি ভেতর থেকে রুমের দরজা বন্ধ। পরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়।

এদিকে খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবীল নোমান ও লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান, ঘটনাস্থল থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য সেটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ার লোকালয়ে দলছুট বন্য হাতি
পরবর্তী নিবন্ধনারীর অধিকার বাস্তবায়নে সীতাকুণ্ডে তিন নারী প্রার্থীর প্রতিশ্রুতি