মহামারীকালে ‘বলিউডি দাওয়াই’ চান প্রযোজক হল মালিকরা

| শনিবার , ২১ নভেম্বর, ২০২০ at ৮:০১ পূর্বাহ্ণ

মহামারীকালে প্রেক্ষাগৃহে দর্শক ফেরাতে ‘সাময়িক সময়ের জন্য’ বলিউডের কয়েকটি চলচ্চিত্র একই দিনে বাংলাদেশে মুক্তির অনুমতি চাইছেন প্রযোজক, হল মালিক ও পরিচালকরা। সপ্তাহ দুয়েক আগে তথ্যমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে বৈঠকে হল মালিকদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস এ দাবি তুলেছেন।
চলতি সপ্তাহে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, বাংলাদেশ প্রেক্ষাগৃহ প্রদর্শক সমিতি ও প্রযোজকদের সঙ্গে বৈঠক থেকে তথ্য মন্ত্রণালয়ে আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠাবেন বলে জানিয়েছেন এফডিসির শীর্ষ সংগঠকরা। খবর বিডিনিউজের।
বলিউডের ছবি আনার বিষয়ে নিজেদের সমর্থনের কথা জানিয়েছেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও সাবেক প্রযোজক নেতা শামসুল আলম।
করোনা ভাইরাসের মধ্যে দীর্ঘ সাত মাস বন্ধ থাকার পর ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুললেও প্রযোজকরা তেমন ছবি মুক্তি না দেওয়ায় দর্শক খরায় হলগুলো বন্ধের উপক্রম হয়েছে বলে মালিকরা জানিয়েছেন। প্রযোজকদের হাতে মুক্তি দেওয়ার মতো ২০টি চলচ্চিত্র থাকলেও লোকসানের শঙ্কায় সেগুলো মুক্তি দিচ্ছেন না। ফলে চলচ্চিত্রের ‘কৃত্রিম সঙ্কটে’র মধ্যে সিনেমা হল বাঁচাতে ‘সাময়িক দাওয়াই’ হিসেবে বলিউডের ছবি আনতে চাইছেন হল মালিকরা।

পূর্ববর্তী নিবন্ধনা ফেরার দেশে চিত্রগ্রাহক এম এইচ স্বপন
পরবর্তী নিবন্ধফিজিওথেরাপিস্টকে বিয়ে করলেন প্রভুদেবা