মহানগর ছাত্রলীগের সাইকেল র‌্যালি

প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন

| শনিবার , ৩ ডিসেম্বর, ২০২২ at ৮:০৬ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমন উপলক্ষে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহাম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের নেতৃত্বে গতকাল শুক্রবার সাইকেল র‌্যালি নগরীর সিআরবি হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পলোগ্রাউন্ডে এসে শেষ হয়।

 

রালিতে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সহসভাপতি ইয়াসিন আরাফাত কচি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, আবু তারেক রনি, শাহরিয়ার হাসান, এম হাসান আলী, মোশরাফুল হক চৌধুরী পাবেল, মোহাম্মদ আরাফাত রুবেল, ইমাম উদ্দিন নয়ন, মোহাম্মদ সালাউদ্দিন প্রমুখ। র‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যার আগমনে বার আউলিয়ার পূণ্যভূমি চট্টগ্রাম আজ উৎসবের নগরীতে পরিণত হয়েছে শেখ হাসিনাকে বরণ করে নিতে প্রস্তুত। প্রেস বিজ্ঞপ্তি।

নগরীর ৩ স্পটে এমপি লতিফের বিনামূল্যে খাবার বিতরণ

৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগদান উপলক্ষে এম এ লতিফ এমপি সর্বসাধারণের মাঝে খাবার বিতরণের উদ্যোগে নিয়েছেন। গতকাল নগরীর তিনটি স্পটে জনপ্রতি ২ কেজি চাল, ১ কেজি আলু ও ১০টি করে ডিম বিতরণ করা হয়।

জানা যায়, নগরীর কোতয়ালী মোড়, কদমতলী পোড়াঁ মসজিদ ও স্টিল বাজারে ১ হাজারেরও অধিক মানুষের মাঝে পিকআপ ভ্যান থেকে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এবং স্বাধীনতা নারী শক্তির নেতৃবৃন্দ এমপি লতিফের পক্ষে জনগণের মাঝে উল্লেখিত খাবার বিতরণ করেন। এমপি লতিফ জানান, শনিবারও (আজ) দিনব্যাপী এসব খাবার বিতরণ অব্যাহত থাকবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবয়লার কলোনি উচ্ছেদের কাজ পিছিয়েছে
পরবর্তী নিবন্ধউখিয়ায় খেলার মাঠ থেকে অর্ধশতাধিক রোহিঙ্গা আটক