মমতার বার্ষিক সাধারণ সভা

আজাদী অনলাইন | মঙ্গলবার , ২৯ ডিসেম্বর, ২০২০ at ১১:৫৭ পূর্বাহ্ণ

মমতার বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন গত শনিবার নগরীর কাজির দেউরীস্থ ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয়। নির্বাচনে (২০২১-২৩) মো. জাহাঙ্গীর আলম জোসেফকে সভাপতি ও আবুল মনুসর মোহাম্মদ মাসুদকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ এবং সাবিহা নাহার বেগম চেয়ারম্যান করে উপদেষ্টা পরিষদ ও কেএম ছাদুল্লা চিস্তীকে সভাপতি করে উন্নয়ন কমিটি গঠিত হয়।

মমতার কার্যকরী পরিষদের সভাপতি বদিউজ্জামান খান ননীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলম।

নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন- সমাজসেবা কর্মকর্তা সাবরিনা রহমান লিনা, মমতার সাধারণ সদস্য অধ্যাপক আলাউদ্দিন আল আজাদ। উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা মো. সোহানুর মোস্তফা শাহারিয়ার। নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মমতার উপ-পরিচালক আহমদ ইউসুফ হারুন। মমতার প্রধান নির্বাহী রফিক আহমদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন মমতার উপ-প্রধান নির্বাহী মো. ফারুক। সভায় মমতার সাধারণ সম্পাদক মনসুর মাসুদের পক্ষে বিগত সভার প্রস্তাবনাবলী ও বার্ষিক প্রতিবেদন পেশ করেন মমতার সিনিয়র পরিচালক স্বপ্না তালুকদার এবং কোষাধ্যক্ষ মো. মোশারফ হোসেনের পক্ষে ২০১৯-২০২০ অডিট রিপোর্ট পেশ করেন পরিচালক অর্থ ইকবাল আল মাহামুদ।

সভায় বিগত সভার প্রস্তাবনাবলী, বার্ষিক প্রতিবেদন ২০২০ ও ২০১৯-২০২০ অডিট রিপোর্ট সর্বসম্মতভাবে গৃহীত ও অনুমোদিত হয়। এছাড়াও সভায় মমতার নতুন প্রণীত পলিসি সমূহ সবার সম্মতিক্রমে অনুমোদিত হয়।

এরপর মমতার নতুন বছরের ডায়েরির মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ। সভায় বক্তব্য রাখেন, ডা. হাফিজুল ইসলাম, মো. হারুন ইউসুফ, এস.এম মোরশেদ হোসেন, অধ্যাপিকা পূরবী দাশ গুপ্তা প্রমুখ। মমতার সাধারণ সভা ও নির্বাচনে উপস্থিত ছিলেন মমতার সাধারণ পরিষদের সদস্য সহ মমতার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধমাতারবাড়ীতে ভিড়লো প্রথম বাণিজ্যিক জাহাজ এমভি ভেনাস ট্রায়াম্প
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরো ২ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়ালো ৩০ হাজার