ভোট কারচুপি ধামাচাপা দিতেই বাসে আগুন

শুলকবহরে মতবিনিময় সভায় শাহাদাত

| মঙ্গলবার , ১৭ নভেম্বর, ২০২০ at ৯:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে উপ-নির্বাচনের ভোট কারচুপি ও ভোট ডাকাতি ধামাচাপা দিতে আওয়ামী সন্ত্রাসী বাহিনী বাসে আগুন দিয়েছে। এই সরকার জনগণের সরকার নয় বলে মানুষের ভোটের অধিকার কেড়ে নিচ্ছে। তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন একটি নির্লজ্জ কমিশনে পরিণত হয়েছে। নির্বাচনে জনগণের রায় আর গণতন্ত্রের প্রতিফলন হয়, কিন্তু এই সরকারের অধীনে নির্বাচনে জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র হরণ হয়। তিনি গতকাল সোমবার নগরীর ৮ নম্বর শুলকবহর ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বর্তমানে দেশে আইনের শাসন নেই। ফ্যাসিস্ট কায়দায় এই সরকার জনগণের সব অধিকার কেড়ে নিচ্ছে। গণতন্ত্র প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে।
৮ নম্বর শুলকবহর ওয়ার্ড বিএনপির সভাপতি কাজী শামসুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী হাসান ওসমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি আশরাফ উদ্দিন চৌধুরী, যুগ্ম-সম্পাদক কাজী বেলাল উদ্দিন, আব্দুল হালিম শাহ আলম, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন। বক্তব্য রাখেন বিএনপি নেতা তোফাজ্জল হোসেন, আব্দুল হাই, রাহালা জামান, শহিদুল আলম খসরু, আক্তার হোসেন লেদু, মো. জাকির হোসেন, দিদারুল আলম, মোহাম্মদ হাসান, নিজাম আহমেদ, এম এ মান্নান, জসীম উদ্দীন, জয়নাল আবেদীন, মোহাম্মদ মুসা, ইকবাল পারভেজ, জিয়াউর রহমান জিয়া, শাহি ইমরান রমজান, শহিদুল ইসলাম রানা, মোহাম্মদ হাসান, সাইমা হক, কাউন্সিলর প্রার্থী জিন্নাতুন্নেসা জিনিয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচবিতে চাঁদার জন্য ঠিকাদারকে মারধর ছাত্রলীগকর্মীর
পরবর্তী নিবন্ধমাতারবাড়িতে ২০২৬ সালে জাহাজ ভেড়ানোর আশা