ভূজপুরে নিখোঁজের তিন দিন পর খালপাড়ে প্রবাসীর লাশ

ফটিকছড়ি প্রতিনিধি | রবিবার , ৪ জুলাই, ২০২১ at ৬:৩৫ পূর্বাহ্ণ

ভূজপুরে নিখোঁজের তিনদিন পর আবদুচ ছালাম (৫০) নামের এক ওমান প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে দাঁতমারা ইউপির বড়বেতুয়া গ্রামের একটি খালপাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বড়বেতুয়া দাওয়াতের টিলার শেখ আহমদের পুত্র।
জানা যায়, ওমান প্রবাসী আবদুচ ছালাম দুই মাস আগে ওমান থেকে দেশে আসেন। করোনার কারণে আর যেতে না পারেননি। সংসার চালাতে গিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন তিনি। এ নিয়ে অতিরিক্ত মানসিক চিন্তায় গত বেশ কিছু দিন ধরে অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় ইউপি সদস্য আবদুল হাকিম জানান, গত তিন দিন আগে রাতে মায়ের পাশে ঘুমাতে যান ছালাম। রাতের কোনো এক সময় তিনি ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন দিকে খোঁজ করেও তাঁর হদিস পায়নি। তবে এ বিষয়ে থানায় কোনো জিডিও করেনি তাঁর পরিবার। এদিকে গতকাল সকালে বাড়ীর অদূরে খালের পাড়ে তার গলিত মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে ভূজপুর থানা পুলিশ লাশ উদ্ধার করলেও মৃত্যুর কারণ জানা যায়নি।
এ ব্যাপারে ভূজপুর থানার এস আই রাশেদ বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করি। তার আত্মীয় স্বজনের সাথে কথা বলে জানা গেছে তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং গত তিনদিন নিখোঁজ ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধলন্ডনভিত্তিক ডেটা মাইনিংয়ের শীর্ষ ১০ স্টার্টআপে বাংলাদেশির ‘ওয়াদাটাইম’
পরবর্তী নিবন্ধবিকল স্লুইচ গেটে দুর্ভোগ