ভাই-ভাবির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ১৩ এপ্রিল, ২০২২ at ৬:০৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ঘরের সীমানা সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাই ও ভাবির হামলায় আহত ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। উপজেলার সরফভাটা ইউনিয়নের ৬নং ওয়ার্ড সিপাহীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জানে আলম (৩৮) পেশায় সিএনজি অটোরিকশা চালক। তিনি ওই গ্রামের লাল মিয়া সওদাগর বাড়ির মৃত উকিল আহম্মদের ছেলে।
সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী জানান, দুই ভাইয়ের মধ্যে বসতভিঠার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। এই নিয়ে গত ৯ এপ্রিল বিকাল ৫টার দিকে বড় ভাই খোরশেদ আলম (৫০) এবং ভাবি খালেদা বেগমের (৪০) সঙ্গে ছোট ভাই জানে আলমের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে জানে আলমকে খোরশেদ ও খালেদা লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে জানে আলম গুরুতর আহত হয়। তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত ব্যক্তির লাশের ময়নাতদন্ত করা হয়েছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, এই ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করেছে। বাদীপক্ষ লিখিত আকারে জানালে থানায় হত্যা মামলা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধনামমাত্র উৎপাদনেই টিকে আছে ৭৫ বছরের পুরনো কারখানাটি
পরবর্তী নিবন্ধ১৮ বছর পর হুমায়ুন আজাদ হত্যা মামলার রায় আজ