ব্যাপক প্রচার ও গণসংযোগ করার সিদ্ধান্ত

দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ।। ৮ ডিসেম্বর আনোয়ারা ও ১০ ডিসেম্বর কর্ণফুলী উপজেলার সম্মেলন, বাঁশখালী ও বোয়ালখালীর ব্যাপারে সিদ্ধান্ত হয়নি

আজাদী প্রতিবেদন | বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ৯:৪২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আগামী ৪ ডিসেম্বর নগরীর পলোগ্রাউন্ড মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মরণকালের বৃহত্তর জনসভা সর্বাত্মক সফল করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আওতাধীন প্রতিটি উপজেলা ও প্রতিটি ইউনিয়নে বর্ধিত সভা করে প্রচার কার্যক্রম জোরদার করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং প্রতিটি উপজেলা ও ইউনিয়নে ৪ দিন ব্যাপী ব্যাপক প্রচার ও গণসংযোগ করার সিদ্ধান্ত হয়। এছাড়াও বর্ধিত সভায় আগামী ৮ ডিসেম্বর আনোয়ারা এবং ১০ ডিসেম্বর কর্ণফুলী উপজেলার সম্মেলনের সিদ্ধান্ত হয়েছে। তবে ২৫ বছর ধরে সম্মেলন না হওয়া বাঁশখালী উপজেলা এবং বোয়ালখালী উপজেলার সম্মেলন নিয়ে কোন সিদ্ধান্ত হয়নি বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় আন্দরকিল্লাস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। উল্লেখ্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সম্মেলন আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন, নজরুল ইসলাম চৌধুরী এম.পি, মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি মো: ইদ্রিস, আবুল কালাম চৌধুরী, আবু সাইদ, এস এম আবুল কালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য আবু সুফিয়ান, সাবেক এম.পি চেমন আরা তৈয়ব, শাহাজাদা মহিউদ্দিন, এড: মির্জা কছির উদ্দিন, এড: জহির উদ্দিন, মোসলেহ উদ্দিন মনসুর, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোহাম্মদ জোবায়ের, প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগের প্রতিনিধি সভা আজ
পরবর্তী নিবন্ধফাইনালে যাওয়ার লড়াই