ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় আসামি গ্রেপ্তার অস্ত্র উদ্ধার

সাতকানিয়া প্রতিনিধি | বুধবার , ১৫ ডিসেম্বর, ২০২১ at ৯:৩১ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়ার ঘটনায় জড়িত আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতের নাম সঞ্জয় চৌধুরী (৩৭)। গ্রেপ্তারের পর তার দেখানো মতে ১টি দুনলা এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত ৫ নভেম্বর রাতে সাতকানিয়ার কাঞ্চনা ইউনিয়নের দক্ষিন কাঞ্চনা জোটপুকুরিয়া সাধন মেম্বারের বাড়ি এলাকায় অমল চৌধুরীর পুত্র সঞ্জয় চৌধুরী একটি অবৈধ অস্ত্র নিয়ে তার এক চাচাতো ভাইকে অস্ত্র চালানো শিখানোর সময় কয়েক ফুট দূরত্বে দাঁড়ানো মামার বাড়িতে বেড়াতে যাওয়া নলুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সুপ্রকাশ তালুকদারের পুত্র পঙ্কজ তালুকদার মনু গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ নভেম্বর রাতে তিনি মারা যান। এ ঘটনায় নিহত পঙ্কজ তালুকদার মনুর মা চম্পা তালুকদার বাদি হয়ে সঞ্জয় চৌধুরীকে একমাত্র আসামী করে গত ১০ নভেম্বর সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে, ঘটনার পর থেকে পলাতক ছিল মামলার একমাত্র আসামী সঞ্জয় চৌধুরী। গত সোমবার রাতে সঞ্জয় এওচিয়ার চুড়ামনি পাক্কার দোকান এলাকা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পরে পুলিশের জিজ্ঞাসাবাদে সঞ্জয় পুরো ঘটনা স্বীকার করে এবং অবৈধ অস্ত্রটি কোথায় লুকিয়ে রেখেছে সেই ব্যাপারে তথ্য প্রদান করে। পরে পুলিশ আসামী সঞ্জয়কে সাথে নিয়ে তার দেখানো মতে ১টি দুনলা বন্দুক ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামী সঞ্জয়কে গতকাল আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
পরবর্তী নিবন্ধস্ত্রীর বিরুদ্ধে যৌতুক মামলার আবেদন স্বামীর