বীর মুক্তিযোদ্ধা মুন্সি মিঞাকে স্মরণ

আজাদী অনলাইন | শনিবার , ১২ ফেব্রুয়ারি, ২০২২ at ৩:৫১ অপরাহ্ণ

২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক কমিশনার বীর মুক্তিযোদ্ধা মুন্সি মিঞার ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২৪নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড ও এবিসি ইউনিটের যৌথ উদ্যােগে স্টেশন রোডস্থ বাইশ মহল্লার কবরস্থানে পুষ্পমাল্য অর্পণ এবং মিস্ত্রিপাড়া লাল মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা সৈয়দ মাহমুদুল হক, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান মিয়া, সাহাবুদ্দিন সাবু, মো. জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক আবদুল হান্নান কাজল, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক ইলিয়াছ, সহ-দপ্তর মাশরু মিঠু, ইউনিট এ সভাপতি জহিরুল ইসলাম, বি-ইউনিটের সভাপতি মুহাম্মদ শাহ্ আলম, সি-ইউনিটের সভাপতি দিদারুল আলম, বি-ইউনিটের সাধারণ সম্পাদক আকবর আলী, এ-ইউনিটের সাধারণ সম্পাদক আলী আশ্রাফ।

এছাড়াও আবুল কালাম আবু, মনির, রেজাউল করিম রিটন, তারেক, ফারুখ মারুফ, এনাম, তাজ মোহাম্মদ, রাজিব, ফোরখান, আরিফ, রাতুল, মোরশেদ, জুয়েল জুবি, সানি, সিফাত প্রমুখ এবং বাদ আছর মিস্ত্রীপাড়া লাল মসজিদে দোয়া মাহফিলে ওয়ার্ডের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধআইপিএলে দল পাননি সাকিব
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় সন্ত্রাসী হামলায় আহত প্রবাসী ইউসুফের মৃত্যু