বিশ্ব সুন্নী আন্দোলন ডবলমুরিং থানা শাখার সালাতু সালাম মাহফিল

| শনিবার , ২৩ মার্চ, ২০২৪ at ৫:৩০ পূর্বাহ্ণ

মানবতার মুক্তি সাধনায় রমজানের শিক্ষা বাস্তবায়নে খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব চট্টগ্রাম ডবলমুরিং থানা শাখার আগ্রাবাদ হাজীপাড়া কার্যালয়ে গতকাল সালাতু সালাম মাহফিল ও ইফতার মজলিস অনুষ্ঠিত হয়েছে।

হাবিবুর রহমানের সভাপত্বিতে উক্ত ইফতার মজলিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা রাহবারে দ্বীন ও মিল্লাত আল্লামা মুফতি রেজাউল কাওসার। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নেত্রী সাবিনা সাদাত সাফা। আরো উপস্থিত ছিলেন লোকমান হোসেন লাভলু, আরিফুল ইসলাম জুয়েল, হাফেজ মাওলানা শামসুল আলম, মহিন উদ্দিন, মোজাম্মেল হক, সাখাওয়াত হোসেন, ইঞ্জিনিয়ার নাঈম উদ্দিন, সুলতান মাহমুদ, হানিফ সরদার, শরীফ হোসেন, সাইফুল ইসলাম, জাফর ইকবাল, সালমা আক্তার, আরজু আক্তার, লিপি আক্তার, রেশমা আক্তার, সুইটি আক্তার, সুমাইয়া রহমান, ফাহমিদা সুলতানা, আলিফা আক্তার প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, রোজা ঈমানদারদের জন্য আত্মিক উন্নয়ন ও সাফল্য লাভ এবং বিপর্যয় থেকে রক্ষায় এক অপরিহার্য্য দ্বীনী স্তম্ভ ও জীবনের অবিচ্ছিন্ন অংশ, যার মূলে রয়েছে দয়াময় আল্লাহ্‌তাআলা ও তাঁর হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেমের অভিযাত্রা ও নৈকট্য সাধনা এবং যার শর্ত হলো আত্মার ঈমানী শুদ্ধতা। ঈমানের ভিত্তিতেই সত্যভিত্তিক জীবন, ঈমানের বিপরীতে মিথ্যাভিত্তিক জীবন। মিথ্যাভিত্তিক আত্মা ও জীবনের আমল মিথ্যারই অংশ বিধায় গ্রহণযোগ্য হতে পারেনা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীমান্তে অতন্দ্র প্রহরীর মতো দায়িত্ব পালন করছেন বিজিবি সদস্যরা
পরবর্তী নিবন্ধযুব রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের ক্বেরাত, হামদ ও নাত প্রতিযোগিতা