বিদ্যুৎ কেন্দ্র ও সমুদ্র বন্দরে স্থানীয়দের চাকরি নিশ্চিত করা হবে

মহেশখালীতে এমপি আশেক

মহেশখালী প্রতিনিধি | রবিবার , ২০ জুন, ২০২১ at ১২:৫৯ অপরাহ্ণ

মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক বলেছেন, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প ও গভীর সমুদ্র বন্দরে স্থানীয়দের অগ্রাধিকার ভিত্তিতে চাকরি নিশ্চিত করা হবে। গতকাল শনিবার বেলা ১২টায় কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেডের মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের সাইট অফিসে স্থানীয় পর্যায়ে সমন্বয় কমিটির সভায় তিনি এ মন্তব্য করেন।
সভায় মাতারবাড়ি ও ধলঘাটা এলাকার দরিদ্র, কর্মহীন ৫ হাজার মানুষের জন্য ৪টি ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৫০ টন চাল দুই ইউপি চেয়ারম্যানের হাতে হস্তান্তর করা হয়।
কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশীদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তাফা, কোল পাওয়ার জেনারেশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোতালিব, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুর রহমান, উন্নয়ন কাজে স্থানীয় পর্যায়ে সমন্বয় কমিটির সদস্য ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য মশরফা জান্নাত, মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ, ধলঘাটা ইউপি চেয়ারম্যান কামরুল হাসান প্রমুখ।
সভায় মাতারবাড়িবাসীর জন্য ১৮টি দাবি উত্থাপন করেন মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমি উদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধ৩০ হাজার মিটার অবৈধ জাল জব্দ, জরিমানা
পরবর্তী নিবন্ধসাংবাদিক হাবিবুর রহমান খানের মৃত্যুবার্ষিকী আজ