‘বিদেশ’র শুটিংয়ে বঙ্গোপসাগরে এক সপ্তাহ

| শুক্রবার , ২৪ মার্চ, ২০২৩ at ৬:৫৯ পূর্বাহ্ণ

এর মধ্যেই পলাশের নতুন কাজের খবর পাওয়া গেলো। না, এটি তার নির্মাণ নয়, অভিনয়ের প্রজেক্ট। নাম ‘বিদেশ’। পরিচালনা করছেন কাজল আরেফিন অমি। মূলত তার হাত ধরেই পর্দার সামনে এসেছেন পলাশ। আর ছুঁয়েছেন জনপ্রিয়তার আকাশ। ‘বিদেশ’র শুটিংয়ে গেলো এক সপ্তাহ অমিপলাশসহ পুরো ইউনিট ছিলেন বঙ্গোপসাগরে অবস্থিত দ্বীপ সন্‌দ্বীপে। উত্তাল সমুদ্রে ঝড়বৃষ্টির মধ্যেই শুটিং করেছেন তারা। ফলে এটিকে জীবনের অন্যতম স্মরণীয় ও চ্যালেঞ্জিং কাজ বলেই মনে করছেন নির্মাতাশিল্পীরা।

পলাশ বলেন, এবারের ঈদে অমি ভাই একটি প্রজেক্ট বানাচ্ছেন। অনেক দিন আগে থেকেই নাটকটির প্ল্যান করছিলেন তিনি। যেহেতু বড় পরিসরের কাজ, শুটিং লোকেশন দুর্গম, তাই অনেক প্রস্তুতি নিয়ে যেতে হয়েছে। তারপরও ঝড়বৃষ্টির মধ্যে সমুদ্রে ট্রলারে ভেসে ভেসে শুটিং করা অনেক কষ্টের ছিলো। ইউনিটের প্রত্যেকটা মানুষ ভীষণ কষ্ট করেছেন। তবু ভালো লাগছে যে, আমরা দর্শকের বিনোদনের জন্য কাজটি সুন্দরভাবেই শেষ করতে পেরেছি।

আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে শুটিং করেছি। আশা করি এই ঈদে ‘বিদেশ’ আপনাদেরকে অন্যরকম বিনোদন দেবে। নাটকে জিউয়াল হক পলাশ ছাড়াও অভিনয় করেছেন মিশু সাব্বির, সাইদুর রহমান পাভেল, জিসান, পারসা ইভানা, লামিমা লাম, শিবলু, আব্দুল্লাহ রানা প্রমুখ। এটি প্রযোজনা করেছে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট। ঈদে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।

পূর্ববর্তী নিবন্ধযুবলীগ নেতার উদ্যোগে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি
পরবর্তী নিবন্ধ‘আমি কিংবদন্তির কথা বলছি’